• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

হিফজুল কোরআন প্রতিযোগিতার বগুড়া অঞ্চলের বাছাইপর্ব

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪১
১০ম জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা, বগুড়া অঞ্চল, বাছাইপর্ব অনুষ্ঠিত

১০ম জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২০ এর বগুড়া অঞ্চলের বাছাইপর্ব অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে বগুড়ার কানসগাড়ীর স্কুল অব দ্যা হলি কুরআন ওয়াতন ভবনে এই বাছাইপর্ব অনুষ্ঠিত হয়।

এতে বিচারক ছিলেন হাফেজ মাওলানা মুফতী ইমরান বিন সাঈদ, হাফেজ মাওলানা হোসাইন মোহাম্মাদুল্লাহ ও আলহাজ মুহা. মোস্তফা আল মাদানী।

‘আলোর সন্ধানী বন্ধুরা প্রস্তুত হও আমরা আসছি তোমাদের সন্ধানে’ স্লোগান নিয়ে দেশব্যাপী এই প্রতিযোগিতা শুরু হয়েছে গত ৮ ফেব্রুয়ারি (শনিবার) ঢাকা অডিশনের মাধ্যমে। দেশব্যাপী প্রতিযোগীতার বাছাইপর্ব শেষ হবে আগামী ২৯ ফেব্রুয়ারি। আর এই প্রতিযোগিতার টাইটেল স্পন্সর হচ্ছে GPH ispat। পাওয়ার্ড বাই ক্রাউন সিমেন্ট। আর অনুষ্ঠানটি পবিত্র রমজান মাসের প্রত্যেক দিন ইফতারের পূর্বে আরটিভিতে প্রচারিত হবে।

আগামীতে যেসব স্থানে এই প্রতিযোগিতার অডিশন শুরু হবে।

২০ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার), সলিমা সিরাজ মহিলা ফাজিল মাদরাসা, ৮১/এ, এসএস খালেদ রোড, জামাল খাঁন, চকবাজার, চট্টগ্রাম। যোগাযোগ: ০১৮১৭-২০৭০৪৬।

২২ ফেব্রুয়ারি (শনিবার), শিরোমনি হাফিজিয়া মাদরাসা, খানজাহান আলী, শিরোমনি, খুলনা। যোগাযোগ: ০১৯৩০-৮০৪৪৮১।

২৩ ফেব্রুয়ারি (রোববার), চাঁদমারী এছহাকিয়া মুহাম্মদীয়া মাদরাসা, চাঁদমারী মাদরাসা রোড, বরিশাল। যোগাযোগ: ০১৭১৫-৩৫০৮১১, ০১৭১২-৯৪৩৬৮৬।

২৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার), হজরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসা, সোবাহানি ঘাট, সিলেট। যোগাযোগ: ০১৭১২-১৪৮২৩৬।

২৬ ফেব্রুয়ারি (বুধবার), মারকাজুত তাজভিদ ইন্টারন্যাশনাল মাদরাসা, সফর আলী ভবন, কুট্টাপাড়া মোড়, সরাইল, ব্রাহ্মণবাড়িয়া। যোগাযোগ: ০১৯৮৭-৭১০৯৮০, ০১৭৩১-০৯৩৯৮৯।

২৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার), ইসলামপুর ইশাআতুস সুন্নাহ মাদরাসা, উত্তর ইসলামপুর, মুন্সিগঞ্জ। যোগাযোগ: ০১৯২০-৭৪২১১৪।

২৯ ফেব্রুয়ারি (শনিবার) ঢাকা-২, ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তন, বায়তুল মোকাররম মসজিদ, ঢাকা। যোগাযোগ: ০১৭২১-২৯৪০২৫।

এজে

মন্তব্য করুন

daraz
  • ধর্ম এর পাঠক প্রিয়
X
Fresh