Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

পবিত্র কাবার তিন ইমামের করোনা টিকা গ্রহণ

three Imams of the Holy Kaaba take Corona vaccine
সংগৃহীত

পবিত্র কাবার প্রধান খতিব, হারামাইন পরিচালনা পরিষদের প্রেসিডেন্ট শায়খ আবদুর রহমান আস সুদাইস, ইমাম ও খতিব শায়খ ড. বান্দার বালিলাহ ও ইমাম শায়খ ড. ইয়াসির দোসারি করোনাভাইরাসের টিকা নিয়েছেন।

গত ২২ মার্চ মক্কার বাদশাহ আবদুল্লাহ মেডিকেল সিটির করোনা টিকা কেন্দ্রে প্রথম টিকা নেন শায়খ সুদাইস। তখন পবিত্র নগরী মক্কার হেলথ ক্লাস্টারের সিইও ড. দিলশান আলি আব্বাস উপস্থিত ছিলেন। পরে ২৪ মার্চ তায়েফের একটি টিকা কেন্দ্রে টিকা নেন শায়খ বান্দার বালিলাহ।

এদিকে পবিত্র কাবার কনিষ্ঠতম ইমাম ইমাম শায়খ ড. ইয়াসির দোসারি মক্কার একটি টিকা কেন্দ্র থেকে টিকা নেন। টিকা নেয়ার পর শায়খ সুদাইসসহ হারামাইনের অন্য ইমামরা স্বাস্থ্য সুরক্ষায় সৌদি কর্তৃপক্ষের বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করেছেন।

অন্যদিকে পবিত্র দুই মসজিদের কর্মীদের জন্য মঙ্গলবার আলাদা টিকা কেন্দ্র উদ্বোধন করেছেন শায়খ সুদাইস। মক্কায় এই টিকা কেন্দ্রে মসজিদে হারামের বিভিন্ন কাজের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা অগ্রাধিকার ভিত্তিতে টিকা নেয়ার সুযোগ পাবেন।

উল্লেখ্য, করোনায় সৌদি আরবের ৩ লাখ ৮৫ হাজার মানুষ আক্রান্ত হয়েছে। সুস্থ হয়েছে ৩ লাখ ৭৫ হাজার মানুষ। আর মৃত্যু হয়েছে ৬ হাজার ৬১৩ জনের।

RTV Drama
RTVPLUS