logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

ইমক্যাব’র উপদেষ্টা পরিষদ গঠিত

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ মার্চ ২০১৯, ১৯:৫৭ | আপডেট : ০৪ মার্চ ২০১৯, ২০:০৮
বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক এবং ভারতের ফ্রন্টলাইন পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি হারুন হাবীব, দৈনিক গণশক্তির আতাউর রহমান ও দৈনিক সংবাদের (আগরতলা) সোহরাব হাসানকে ইন্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্টস এসোসিয়েশন বাংলাদেশ (ইমক্যাব) এর উপদেষ্টা মনোনীত করা হয়েছে। 

bestelectronics
সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সংগঠনের নবনির্বাচিত নির্বাহী কমিটির প্রথম বৈঠকে নতুন উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

ইমক্যাব সভাপতি বাসুদেব ধরের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সবুজ (দৈনিক দেশের কথা), যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুল হাসান খোকন (ইন্ডিয়া টুডে), কোষাধ্যক্ষ মাছুম বিল্লাহ (দৈনিক যুগশঙ্খ), সাংগঠনিক সম্পাদক মীর আফরোজ জামান (ইউএনআই), নির্বাহী সদস্য আমিনুল হক ভুইয়া (দৈনিক এই সময়) ও আবু আলী (দৈনিক জাগরণ, আগরতলা) প্রমুখ।

সভায় মহান স্বাধীনতা দিবস উলক্ষে ‘বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারতীয় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক সেমিনার আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া নতুন সদস্যপদ প্রদানর লক্ষ্যে সংগঠনের সাংগঠনিক সম্পাদক মীর আফরোজ জামানকে আহবায়ক করে তিন সদস্যের সদস্য যাচাই বাছাই কমিটি গঠন করা হয়।

কমিটির অপর দুই সদস্য হলেন শাহিদুল হাসান খোকন ও মাছুম বিল্লাহ।

এসজে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়