logo
  • ঢাকা রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

ইমক্যাবের যুগ্ম সাধারণ সম্পাদক খোকনকে সংবর্ধনা

মাগুরা প্রতিনিধি
|  ০৩ মার্চ ২০১৯, ১৭:০০ | আপডেট : ০৩ মার্চ ২০১৯, ১৮:২২
বাংলাদেশে কর্মরত ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সংগঠন ‘ইন্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন বাংলাদেশ’র (ইমক্যাব) যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ইন্ডিয়া টুডে গ্রুপের বাংলাদেশ ইনচার্জ শহিদুল হাসানকে সংবর্ধনা দেয়া হয়েছে।

bestelectronics
বুধবার (২৭ ফেব্রুয়ারি) মাগুরার মহম্মদপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেয়া হয়। মহম্মদপুর প্রেসক্লাব আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফুর রহমান। 

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক আলী আকবর, এডিএম ফরিদ হোসেন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিম খান, মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক এস আর এ হান্নান ও মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন প্রমুখ।

এ সময় মহম্মদপুর প্রেসক্লাবের নেতাদের পাশাপাশি উপজেলায় কর্মরত বিভিন্ন সংবাদমাধ্যম প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশ নেন। সাংবাদিক শাহিদুল হাসান খোকনের স্বজনদের পাশাপাশি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

মাগুরার মহম্মদপুরের মতো তৃণমূল থেকে উঠে আসা এই সাংবাদিকের ভবিষ্যৎ সাফল্য কামনা করে বক্তব্য দেন অতিথিরা। উপজেলার যে কোনো প্রয়োজনে মানুষের পাশে থাকার কথা জানান সাংবাদিক শাহিদুল হাসান খোকন।

সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বাংলাদেশের গুণী শিল্পী মনি কিশোরসহ স্থানীয় ও দেশের বিভিন্ন স্থানের শিল্পীরা গান পরিবেশ করেন। তাদের পরিবেশনায় মাতোয়ারা থাকে পুরো উপজেলা পরিষদ চত্বর। 

সম্প্রতি 'ইন্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন বাংলাদেশ' (ইমক্যাব)-এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন শাহিদুল হাসান খোকন। মাগুরার মহম্মদপুরে থেকে উঠে আসা এ সাংবাদিক দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

বিডিনিউজ, একাত্তর, ভোরের কাগজ, আইএনবি, ডিনিউজসহ বিভিন্ন মিডিয়া হয়ে সবশেষ যোগ দেন ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম প্রতিষ্ঠান ইন্ডিয়া টুডে গ্রুপে। বর্তমানে প্রতিষ্ঠানটির বাংলাদেশ ইনচার্জ হিসেবে কর্মরত রয়েছেন।

এসজে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়