Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
discover

ঢাকাস্থ ময়মনসিংহ সাংবাদিক সমিতির সভাপতি উৎপল কুমার, সম্পাদক সৌরভ জাহাঙ্গীর

সভাপতি উৎপল কুমার, সম্পাদক সৌরভ জাহাঙ্গীর

ঢাকাস্থ ময়মনসিংহ সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন দৈনিক আমার বার্তার যুগ্ম সম্পাদক ড. উৎপল কুমার সরকার। সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক ইত্তেফাকের সাবেক সহকারী সম্পাদক সৌরভ জাহাঙ্গীর।

সোমবার (৮ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সমিতির সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন বিএফইউজের সাবেক সভাপতি ও বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতি-ঢাকার সভাপতি মোল্লা জালাল।

কমিটির অন্য কর্মকর্তারা হলেন: সহসভাপতি মফিদা আকবর (পাক্ষিক সূর্যতরু) ও খায়রুল আলম (বাংলাদেশ বুলেটিন), যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম (যুগান্তর) ও সাখাওয়াত হোসেন (নাগরিক টিভি), সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল কাইয়ূম কাজল (একুশে টিভি), অর্থসম্পাদক হাবীবুর রহমান (দৈনিক জনতা), দপ্তর সম্পাদক শামীম মাশরেকী (মাসিক জনপ্রশাসন), প্রচার ও প্রকাশনা সম্পাদক রওশন ঝুনু।

কার্যনির্বাহীর কমিটির সদস্যরা হলেন- বিকাশ চন্দ্র দাস (প্রথম আলো), গনি আদম (এটিএন নিউজ), নূরুন্নাহার রীতা (নবজীবন), ওয়াজেদ হীরা (দৈনিক জনকণ্ঠ) ও সজীব সাদিক (মাছরাঙা টিভি)।

সভায় ৯ সদস্যের উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

উপদেষ্টারা হলেন- মাহফুজ আনাম, ইউসুফ শরীফ, ফাইজুস সালেহীন, মোল্লা জালাল, সরদার ফরিদ আহমদ, রেদওয়ান খন্দকার, লতিফুর বারী হামীম, মো. ওয়াহিদ্দুজ্জামান ও মোশাররফ হোসেন।

এফএ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS