Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির নির্বাহী পরিষদ গঠন

রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির নির্বাহী পরিষদ গঠন
সভাপতি মুজিব, সম্পাদক দীপক। ফাইল ছবি

মুজিবুর রহমান চৌধুরীকে সভাপতি ও দীপক দেব’কে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা’র ১৫ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে সংগঠনের সভাপতি খাইরুজ্জামান কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় এ পরিষদ গঠন করা হয়।

নির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তৈমুর ফারুক তুষার, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক মারিয়া সালাম, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শামীম, দপ্তর সম্পাদক সফিউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোরমা আকতার, প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক ইসহাক আসিফ, সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক জাহিদুর রহমান, নির্বাহী সদস্য সাজ্জাত আলম খান তপু, মাহমুদন্নবী চঞ্চল, রিয়াজ উদ্দিন ও নিয়ন মতিউল।

এর আগে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান চৌধুরী প্রস্তাবিত কমিটির নাম ঘোষণা করেন ও উপস্থিত সদস্যরা করতালির মাধ্যমে সমর্থন জানান। অনুষ্ঠানে রাজশাহী বিভাগের ৮ (আট) জেলার ঢাকায় কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

জাতীয় প্রেসক্লাবে সংগঠনের সভাপতি খাইরুজ্জামান কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ডিইজের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

এসজে/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS