• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় আরটিভির সাংবাদিক বেলালকে হুমকি, থানায় জিডি

স্টাফ রিপোর্টার (কুষ্টিয়া), আরটিভি নিউজ

  ২৬ এপ্রিল ২০২১, ১০:৪৬
কুষ্টিয়ায় আরটিভির সাংবাদিক বেলালকে হুমকি, থানায় জিডি
কুষ্টিয়ায় আরটিভির স্টাফ রিপোর্টার সাংবাদিক শেখ হাসান বেলাল

আরটিভির কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলালকে টেলিফোনে হুমকি দিয়েছে অজ্ঞাত এক নারী। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া ও নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন বেলাল। সাংবাদিক বেলাল কুষ্টিয়া ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর সভাপতির দায়িত্বও পালন করছেন।

রোববার (২৫ এপ্রিল) রাত ১টায় শেখ হাসান বেলালের আবেদনটি (নং ১১৯৪, তারিখ ২৬/০৪/২০২১) জিডি হিসেবে গ্রহণ করে কুষ্টিয়া মডেল থানা।

জিডির আবেদনে বেলাল উল্লেখ করেছেন, ২৫ এপ্রিল বিকেল ৪টা ৫৭ মিনিটে ০৭১-৭২০২২ টেলিফোন নম্বর থেকে আমার পরিবারের ব্যবহৃত ব্যক্তিগত মোবাইল ফোনে কল করেন অজ্ঞাত এক নারী। তিনি বলেন ‘শয়তানের বাচ্চা বেলাল আমাদের পিছনে লাগছে। ওকে থামতে বল, তা না হলে তোদের পরিবারের কি অবস্থা হবে তুই চিন্তাও করতে পারবি না। যেখান থেকে আসছে বেলালকে সেখানে পাঠিয়ে দিবো।’ এসময় আরও কিছু আজে বাজে ভাষায় গালিগালাজ দিয়ে ৫৩ সেকেন্ড কথা বলার পর ফোনটি কেটে দেন।

বেলাল বলেন, ঘটনার পর থেকে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতার মধ্যে আছি। দায়িত্বশীল সাংবাদিকতা করতে গেলে অনেক অন্যায়কারীই অসুবিধায় পড়েন। এদের কেউ এই ধরনের হুমকি দিতে পারেন। সাংবাদিকদের হুমকি-ধমকি, মিথ্যা মামলা দিয়ে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে পরিস্থিতি ঘোলা করে তারা সুবিধা করতে চায়।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির বলেন, পেশাগত সাংবাদিকদের এমন হুমকি প্রত্যাশা করি না। হুমকিদাতা টেলিফোন ব্যবহার করেছে। তদন্ত করে দ্রুত হুমকিদাতাকে শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে কুবি শিক্ষক সমিতির জিডি
শিশু আয়ানের বাবাকে হত্যার হুমকি, থানায় জিডি
X
Fresh