Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৮
আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২১, ২১:১৩

সিআরপিতে দীর্ঘ মেয়াদি চিকিৎসা চলছে জহিরের, পরিবারের সাহায্যের আবেদন

জহিরুল হক

বাহারাইনে প্রবাস জীবনে চাকরিতে ভালোভাবেই দিন কাটছিল জহিরুল হকের। দুই সন্তান ও ভাই বোনদের উজ্জ্বল ভবিষ্যত গড়তে নিরন্তর সংগ্রাম চালিয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ স্মৃতি হারানো রোগে (Dementia) আক্রান্ত হওয়ায় জহির ও তার পরিবারের জীবনে নেমে এসেছে বিপর্যয়।

২০১৩ সালে জহির প্রবাস জীবন ছেড়ে গ্রামের বাড়িতে চলে আসেন। তার শারীরিক অসুস্থতা দিন দিন বাড়তে থাকে। কোনো কিছুই মনে রাখতে পারেন না। এভাবে দীর্ঘদিন অনুপস্থিত থাকার পর আর প্রবাস জীবনে ফিরে যেতে পারেননি। চিকিৎসার জন্য ভারতে গিয়ে বড় অংকের টাকার খরচ হলেও কোনো উন্নতি হয়নি। কিন্তু এরইমধ্যে চিকিৎসার ব্যয় মেটাতে গিয়ে পরিবারের সব সহায় সম্বল শেষ হয়ে যায়।

জহিরের স্ত্রী জানান, তার একটি পা অবশ হয়ে যাচ্ছে, হাঁটাচলা করতে পারছেন না। স্মৃতিশক্তি একেবারেই চলে গেছে। শুধু এক দৃষ্টিতে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকেন। আমার দুই সন্তানকে নিয়ে কোথায় দাঁড়াবো, কী করব, কীভাবে ছেলে মেয়েদের নিয়ে বাঁচবো কিছুই বুঝতে পারছি না। বর্তমানে ঢাকা মিরপুরের সিআরপিতে দীর্ঘ মেয়াদি চিকিৎসা চলছে জহিরের। দুই সন্তানের ভবিষ্যৎ গড়তে জহিরের সুস্থ জীবনে ফিরে আসা জরুরি। তাই সমাজের বিত্তবানদের কাছে জহিরের চিকিৎসার জন্য সহযোগিতা করতে আবেদন জানাচ্ছি।

জহিরকে সাহায্যের জন্য বিকাশ নম্বর দেয়া হলো-

বিকাশ নম্বর- 01711206752, 01912683168 (পারসনাল)

এমকে

RTV Drama
RTVPLUS