• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এনভয় গ্রুপের চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ করোনায় আক্রান্ত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ মে ২০২০, ১১:৪৫
Qutb Uddin Ahmed
কুতুব উদ্দিন আহমেদ

এনভয় গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (২৩ মে) দুপুরে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ পাওয়ার পরপরই স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এনভয় গ্রুপের প্রতিষ্ঠান দেশের শীর্ষস্থানীয় আবাসন কোম্পানি শেলটেকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা পরীক্ষা করা হয়। ফলফল পজিটিভ হওয়ার পরপরই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে।

কুতুব উদ্দিন দেশের অন্যতম শিল্প উদ্যোক্তা। তার প্রতিষ্ঠিত এনভয় গ্রুপের নানা খাতে বিনিয়োগ রয়েছে। এসব খাতের মধ্যে তৈরি পোশাক খাত ছাড়াও রয়েছে বস্ত্র, আবাসন, ফ্রেইট ফরোয়ার্ডিং, হসপিটালিটি, ব্যাংকিং, পুঁজিবাজার, সিরামিক ইত্যাদি।

তিনি তৈরি পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএ’র সভাপতি ছিলেন। এছাড়া ব্যবসায়ী সংগঠন মেট্টোপলিটন চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিরও (এমসিসিআই) সভাপতি ছিলেন কুতুব উদ্দিন।

এছাড়া ক্রীড়া জগতেও তার পদচারণা রয়েছে। তিনি মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক সভাপতি, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও সাধারণ সম্পাদক,

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • স্বাস্থ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
হাসপাতালে সৌদি বাদশাহ
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
X
Fresh