logo
  • ঢাকা শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

চবিতে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষে আহত ২, অবরোধের ডাক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ ডিসেম্বর ২০১৯, ২২:৫১ | আপডেট : ০১ ডিসেম্বর ২০১৯, ২২:৫৬
চবিতে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষে আহত ২, অবরোধের ডাক একাংশের
ভাঙচুর করা পুলিশের গাড়ি
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে দুইজন আহত হয়েছেন। এঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের একপক্ষ অনির্দিষ্টকালের জন্য অবরোধের ডাক দিয়েছে।

আজ রোববার সন্ধ্যা সোয়া ৭টার দি‌কে চট্টগ্রামের হাটহাজারী এগারমাইল এলাকায় শাটল ট্রেনের বগিভিত্তিক সিএফ‌সি গ্রু‌পের দুই নেতা‌কে বেধড়ক মারধর ক‌রে শাখা ছাত্রলী‌গের ভিএক্স গ্রু‌পের নেতাকর্মীরা।

এতে আহত হ‌ন শাখা ছাত্রলী‌গের সিএফ‌সি গ্রু‌পের নেতা ও সা‌বেক সহসভাপ‌তি সুমন না‌সির এবং  না‌হিয়ান আল রাফী। তা‌দের‌ গুরুতর অবস্থায় চট্টগ্রাম মে‌ডি‌কেল ক‌লেজ (চ‌মেক) হাসপাতা‌লে নেয়া হ‌য়।

ছাত্রলীগের কয়েকজন কর্মী সাংবাদিকদের জানান, গত বৃহস্প‌তিবার থে‌কে শাখা ছাত্রলী‌গের সভাপ‌তি রেজাউল হক রু‌বেল ও সিএফ‌সি গ্রু‌পের অনুসা‌রী এবং সা‌বেক উপদপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপু‌ল ও ভিএক্স গ্রুপের অনুসা‌রী‌দের ম‌ধ্যে অধিপত্য বিস্তার‌কে কেন্দ্র করে চলা সংঘ‌র্ষের জে‌রে আজ সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

তারা জানান, সন্ধ্যা ৭টার দিকে নি‌জে‌দের নেতাদের মারধ‌রের ঘটনায় ক্ষুব্ধ হ‌য়ে শাহ আমানত হ‌লে থাকা সিএফ‌সি এবং সোহরাওয়ার্দী হ‌লে থাকা ভিএক্স গ্রু‌পের কর্মীরা রামদা, লোহার রড, পাইপ ও দেশীয় অস্ত্রসহ মহড়া দেয়। এসময় বিশ্ববিদ্যাল‌য়ের জি‌রো প‌য়েন্টে থাকা চ‌বি প্রক্টর এবং চট্টগ্রাম জেলা (উত্তর) পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপারের গাড়িসহ পাঁচ‌টি গাড়ি ভাংচুর ক‌রা হয়। প‌রে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আনতে পু‌লিশ চার রাউন্ড টিয়ার‌শেল ও জলকামান নি‌ক্ষেপ ক‌রে।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা সিরাজ উদ দৌলার প্রত্যক্ষ মদদে আমাদের দুই নেতার ওপর হামলা করা হয়েছে। হামলাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করতে হবে। আমা‌দের দাবি পূরণ না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয় অব‌রো‌ধের ডাক‌ দি‌চ্ছি।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • শিক্ষা এর সর্বশেষ
  • শিক্ষা এর পাঠক প্রিয়