logo
  • ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

জিনিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার

গোপালগঞ্জ প্রতিনিধি
|  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২১ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৫৫
জিনিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার
জিনিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার
গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী ফাতেমা তুজ জিনিয়ার সাময়িক বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। 

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থীদের ক্ষমা চেয়ে আবেদন এবং বিভাগীয় একাডেমিক কমিটি তথা বিভাগের সকল শিক্ষক দুঃখ প্রকাশ করে জিনিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহারের জন্য লিখিত আবেদন জানালে বুধবার সন্ধ্যায় ওই বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  রাত ৮ টার পরে, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহম্মদ নুরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এ সংক্রান্ত অফিস আদেশের স্ক্যান-কপিসহ স্থানীয় সাংবাদিকদেরকে অবহিত করেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম।

উল্লেখ্য, অন্যায়ভাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষিকাদের নিয়ে অশালীন কুরুচিপূর্ণ কুৎসা রটনা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের ফেইসবুক-ইমেইল আইডি হ্যাক, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হ্যাক ও বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ওয়েব-সাইট হ্যাক করে ভর্তি পরীক্ষা বানচালের ষড়যন্ত্রে লিপ্ত থাকাসহ নানা অভিযোগে গত ১১ সেপ্টেম্বর জিনিয়াকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কারাদেশ দেয় বিশ্ববিদ্যালয় এবং ৫ কর্মদিবসের মধ্যে তাকে এ ব্যাপারে লিখিত বক্তব্য প্রদানের নির্দেশ দেয়া হয়। ৫ কর্মদিবসের শেষদিন ছিল বুধবার।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়