logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

মধুপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বন্ধুমহল ৯৩ ব্যাচ এর নতুন কমিটি

আরটিভি অনলাইন ডেস্ক
|  ২১ আগস্ট ২০১৯, ১৯:২০
মধুপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বন্ধুমহল ৯৩ ব্যাচ এর নতুন কমিটি
মধুপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বন্ধুমহল ৯৩ ব্যাচ এর নতুন কমিটির সদস্যরা
ময়মনসিংহ জেলার অন্তর্গত ঈশ্বরগঞ্জ উপজেলায় অবস্থিত মধুপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বন্ধুমহল ৯৩ ব্যাচ এর নতুন কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০ এর জন্য সম্প্রতি গঠন করা হয়েছে।

মো. নজরুল ইসলাম ও মো. আনোয়ারুল হক বাপ্পিকে সর্ব সম্মতিক্রমে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয়।

সংগঠনের অন্য নির্বাহী সদস্য রাহলেন আপ্তাব উদ্দিন (সহ-সভাপতি), রফিকুল ইসলাম (কোষাধ্যক্ষ), আকতারুজ্জামান মানিক (সাংগঠনিক সম্পাদক), সুলতানউদ্দিন (দফতর সম্পাদক), মোহাম্মদ হুমায়ুন কবীর (প্রচার সম্পাদক)। বন্ধুমহল ৯৩ ব্যাচ সংগঠনের সম্মানিত সদস্য রাহলেন- আব্দুর রাশিদ খোকন, বজলুর রশিদ, মোবারক হোসেন, আবুবকর সিদ্দিক, মাজহারুল হক কাজল, জিয়াউর রহমান, খায়রুজ্জামান লতিফ ও আসাদুজ্জামান রতন।

মধুপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে নতুন কমিটি গঠন ও পুনর্মিলন উপলক্ষে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় গত ১৩ আগস্ট। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. নজরুল ইসলাম ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আব্দুর রাশিদ খোকন।

আলোচনা অনুষ্ঠান শেষে নতুন কমিটির সভাপতি হিসেবে মো. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আনোয়ারুল হক বাপ্পীসহ সংগঠনের অন্য সদস্যদের নাম প্রস্তাব করা হয়। পরে সভায় উপস্থিত অন্য সদস্যরা তা সমর্থন করেন।

সভায় সংগঠনের কার্যক্রম সুষ্ঠুভাবে এগিয়ে নেওয়ার লক্ষ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সদস্যরা। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান, মধ্যাহ্ন ভোজ ও ফটো সেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সি/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়