logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

অবশেষে কুয়েত মৈত্রী হলে ভোটগ্রহণ শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ মার্চ ২০১৯, ১২:৪০ | আপডেট : ১১ মার্চ ২০১৯, ১৩:১৭
ছবি-সংগৃহীত
ব্যালটে সিল মারার অভিযোগ, অনিয়ম ও শিক্ষার্থীদের বিক্ষোভের পর অবশেষে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলে ভোটগ্রহণ শুরু হয়েছে।

bestelectronics
নির্ধারিত সময়ের তিন ঘণ্টা পর সোমবার বেলা ১১ টা ১০ মিনিট থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে ৫টা ১০ মিনিট পর্যন্ত। চিফ রিটার্নিং কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান এ কথা জানিয়েছেন।

কুয়েত মৈত্রী হলের সামনে প্রো-ভিসি ড. মুহম্মদ সামাদ সাংবাদিকদের বলেন, স্থগিত থাকা ভোট শুরু হয়েছে। ভোট চলবে বিকাল ৫টা ১০ মিনিট পর্যন্ত। এরপরও যদি ভোটার উপস্থিত থাকে তাহলে নির্ধারিত সময়ের পরও তাদের ভোট নেয়া হবে।

এদিকে রাতেই সিল মারা ব্যালট উদ্ধারের ঘটনায় হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. শবনম জাহানকে তার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। অনিয়মের বিষয়টি খতিয়ে দেখতে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি আবদুস সামাদকে প্রধান করে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে সকালে বস্তাভর্তি ব্যালট পেপার উদ্ধারের ঘটনায় প্রাধ্যক্ষ শবনম জাহানের পদত্যাগ দাবিতে ছাত্রীরা আন্দোলনে নামেন। হলে তাকে অবরুদ্ধ করে রাখেন শিক্ষার্থীরা। ফলে এ হলকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এসএস

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়