• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

জাবি ছাত্রীকে হেনস্তাকারী মৌমিতা বাসের সেই সহকারী গ্রেপ্তার

জাবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ১৯:২২
ছবি : সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ছাত্রীকে হেনস্তাকারী মৌমিতা পরিবহনের সেই হেলপারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মে) বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার অপারেশনস অ্যান্ড ট্রাফিক বিভাগের পুলিশ সুপার জনাব আব্দুল্লাহিল কাফী।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত মৌমিতা পরিবহনের সহকারীর নাম আবির হোসেন (২০)। তার বাবার নাম আমির হোসেন। গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলায়।

এদিকে আটককৃত বাসগুলো ছেড়ে দেওয়া হবে কি না এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মনির শিকদার বলেন, বায়োকেমিস্ট্রি বিভাগের ছাত্রীর সঙ্গে গতকাল সংগঠিত ঘটনায় মৌমিতা বাসের একজনকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাই বাসগুলো কিছুক্ষণ আগে ছেড়ে দেওয়া হয়েছে। তবে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আপাতত মামলা করা হবে না। যেহেতু হাইওয়েতে ঘটনা ঘটেছে তাই হাইওয়ে পুলিশের ওপর বিচার দায়িত্ব ছেড়ে দেওয়া হয়েছে।

এর আগে মঙ্গলবার সাভার থেকে মৌমিতা বাসে ফেরার পথে রেডিও কলোনি এলাকায় হেনস্তার শিকার হন ওই ছাত্রী। এ ঘটনার প্রতিবাদে মৌমিতা পরিবহনের ১৬টি বাস আটকে রাখে শিক্ষার্থীরা। এ ঘটনায় বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী। ছাত্রীর অভিযোগের ভিত্তিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়। এর প্রেক্ষিতে পুলিশ হেনস্তাকারী হেলপারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবিতে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় বিজিবি মোতায়েন
জাবিতে আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনার তদন্ত কমিটি 
পুলিশের রাবার বুলেটে জাবি শিক্ষক আহত