• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন সভাপতি কায়েস, সম্পাদক রিয়েল 

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ২১:৫৯
নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন সভাপতি কায়েস, সম্পাদক রিয়েল 
ছবি : সংগৃহীত

সাত বছর পর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেদ্রীয় নির্বাহী সংসদ। বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী আল মাহমুদ কায়েসকে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী রাশেদুল ইসলাম রিয়েলকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ৫২ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে ৩৪ জন সহসভাপতি, ৮ জন যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ৮ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এ দিকে নতুন কমিটি হওয়ার পর রাতেই উচ্ছ্বসিত নেতাকর্মীদের স্লোগান-মিছিলে মুখরিত হয়ে উঠে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ। উচ্ছ্বসিত নেতাকর্মীরা বলছেন, দীর্ঘদিন পর কমিটি হওয়ায় প্রাণ ফিরেছে ক্যাম্পাসের ছাত্র-রাজনীতিতে।

এর আগে ২০১৭ সালের ৭ মে নজরুল ইসলাম বাবুকে সভাপতি ও রাকিবুল হাসান রাকিবকে সাধারণ সম্পাদক করে নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা হয়। এর প্রায় অর্ধযুগ পর গত বছরের ৪ জুলাই কমিটি বিলুপ্ত ঘোষণা করে জীবন বৃত্তান্ত আহ্বান করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর একই বছরের ২৭ সেপ্টেম্বরে বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয় কর্মীসভা।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুমা ছাত্রলীগ সভাপতি ভান মুন নোয়াম বমকে বহিষ্কার
তীব্র তাপদাহে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ
হেলিকপ্টারে বউ আনলেন ছাত্রলীগ নেতা
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
X
Fresh