• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

হাবিপ্রবিসাস সেরা সংগঠক আরটিভির ফাহিমুল্লাহ্

হাবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ মার্চ ২০২৪, ১৫:৩৩
ছবি : আরটিভি

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন হাবিপ্রবি সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস) সেরা সংগঠক নির্বাচিত হয়েছে আরটিভির হাবিপ্রবি প্রতিনিধি মো. গোলাম ফাহিমুল্লাহ্।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি সভাকক্ষে হাবিপ্রবিসাস ষান্মাসিক অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাবিপ্রবিসাসের উপদেষ্টা, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মো. মাহাবুব হোসেন, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, সহকারী প্রক্টর অধ্যাপক ড. ইয়াছিন প্রধান এবং রুবায়েত আল ফেরদৌস নোমান।
সঞ্চালনা করেন হাবিপ্রবিসাসের সভাপতি মো. তানভির আহমেদ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন সাধারণ সম্পাদক যোবায়ের ইবনে আলী। এছাড়াও সংগঠনটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

হাবিপ্রবি সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. গোলাম ফাহিমুল্লাহ্ সাংবাদিকতার পাশাপাশি সাংগঠনিক দক্ষতা ও সংগঠনের কার্যক্রম পরিচালনায় বিশেষ অবদানের জন্য এ পুরস্কার পেয়েছেন।

ফাহিমুল্লাহ্ বলেন, দ্বিতীয়বারের মতো পুরস্কার পেয়ে আনন্দিত। প্রাণের সংগঠন হাবিপ্রবি সাংবাদিক সমিতিকে এগিয়ে নিতে এটি আমাকে আরও অনুপ্রাণিত করবে। সাংবাদিক সমিতির নেতৃবৃন্দসহ সকল শুভাকাঙ্ক্ষী সহযোগীদের প্রতি কৃতজ্ঞ।

এছাড়াও সেরা প্রতিবেদকের পুরস্কার পেয়েছেন কার্যকরী সদস্য রিয়া রানী মোদক এবং যৌথভাবে তরুণ উদীয়মান পুরস্কার পেয়েছেন দপ্তর সম্পাদক নাঈম ইসলাম সংগ্রাম এবং কার্যনির্বাহী সদস্য রাহাত হোসেন।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খেলোয়াড়দের ধর্ষণ-গর্ভপাতের অভিযোগ, সংগঠকের শাস্তি চায় মানবাধিকার কমিশন
X
Fresh