• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

নজরুল বিশ্ববিদ্যালয়ের ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের প্রথম কমিটির অভিষেক

আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ২৩:৪৯
ছবি : সংগৃহীত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সংগঠন ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের প্রথম কার্যনির্বাহী কমিটির (২০২৪-২৬ মেয়াদ) অভিষেক অনুষ্ঠান ও শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর।

নবগঠিত কমিটির সবাইকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, শিক্ষকরা যেমন একাডেমিক কার্যক্রম পরিচালনা করেন, একইভাবে কর্মকর্তা-কর্মচারীরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসন কেন্দ্রীক বিভিন্ন দায়িত্ব পালন করে থাকেন। তারা সঠিকভাবে দায়িত্ব পালন করলেই বিশ্ববিদ্যালয় গতিপ্রাপ্ত হয়। বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের প্রতি আমার ভালোবাসা রইলো। এই ভালোবাসা অতীতে ছিল, বর্তমানে আছে, ভবিষ্যতেও থাকবে। বিশ্ববিদ্যালয় প্রশাসন পরিচালনায় কর্মকর্তাদের যে অপরিসীম সহযোগিতা পেয়েছি, সেটি সত্যিই আমাকে বিমোহিত করে। আমি এই সংগঠনের সার্বিক সফলতা কামনা করছি।

সংগঠনটির প্রধান উপদেষ্টা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ট্রেজারার অধ্যাপক ড. মো. আতাউর রহমান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর। এছাড়াও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মুশাররাত শবনম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান, চারুকলা অনুষদের ডিন অধ্যাপক ড. তপন কুমার সরকার, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জী, ছাত্র উপদেষ্টা ড. মোহাম্মদ মেহেদী উল্লাহসহ বিভিন্ন বিভাগ ও দপ্তরের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

এর আগে, গত ১৮ ফেব্রুয়ারি ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। কমিটিতে সভাপতি হিসেবে গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) শেখ মো. জালাল উদ্দিন ও সাধারণ সম্পাদক হিসেবে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সহকারী পরিচালক ফাহাদুজ্জামান মো. শিবলী দায়িত্ব পালন করবেন।

এছাড়াও সহ-সভাপতি পদে প্রকৌশলী আহসান উল্লাহ রাসেল ও সহকারী রেজিস্ট্রার মো. জাকিবুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক ও নির্বাহী প্রকৌশলী (ইলেক্ট্রিক্যাল) মোফাজ্জল হোসাইন, সাংগঠনিক সম্পাদক পদে বঙ্গবন্ধু হলের সেকশন অফিসার আপেল মাহমুদ, অর্থ সম্পাদক পদে রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার মাহমুদুল আহসান (লিমন), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জনসংযোগ কর্মকর্তা মো. রেজাউদ্দৌলাহ প্রধান এবং ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এনায়েত কবির নির্বাচিত হয়েছেন। এছাড়াও সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন নির্বাহী প্রকৌশলী (সিভিল) এ কে এম জহিরুল হাসান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক গোকুল চন্দ্র বসাক, বঙ্গবন্ধু হলের উপ-পরিচালক মাহমুদুল হাসান (মামুন), সিএসই বিভাগের প্রিন্সিপাল ডেমোনস্ট্রেটর (সফটওয়্যার) প্রকৌশলী মো. আলমগীর কবির ও রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার নুসরাত জাহান।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু 
হল-ক্যাম্পাস বন্ধ ঘোষণার মধ্যেই কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা
এবার সন্তানদের জন্য পৃথক বিশ্ববিদ্যালয় চান আমলারা
যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়গুলোতে ২২০০ বিক্ষোভকারী গ্রেপ্তার, মুখ খুললেন বাইডেন
X
Fresh