• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

কুবি শিক্ষক সমিতির নেতৃত্বে তাহের-মেহেদী

কুবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৬
কুবি শিক্ষক সমিতির নেতৃত্বে তাহের-মেহেদী
ছবি : সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষক সমিতি নির্বাচন-২০২৪-এর নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ড. মো. আবু তাহের এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ৩টায় ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. মোহাম্মদ রেজাউল করিম।

১৫ সদস্যের কার্যনির্বাহী পর্ষদের নীল দলের ১৪ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে। শুধু সাধারণ সম্পাদক পদে লড়েন দুজন প্রার্থী।

ভোটগণনা শেষে সাধারণ সম্পাদক পদে নীল দল সমর্থিত মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মেহেদী হাসান পান ১৩০ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. জিয়া উদ্দিন পান ৪১ ভোট। মোট ভোটার ছিলেন ১৭৪ জন।

ঘোষিত বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীদের মধ্যে আছেন সভাপতি ড. মো. আবু তাহের, সহসভাপতি হিসেবে ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, মো. তোফায়েল হোসেন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক ড. মাহমুদুল হাছান, কোষাধ্যক্ষ মো. মুর্শেদ রায়হান, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ড. জান্নাতুল ফেরদৌস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহফুজুর রহমানসহ কার্যকরী সদস্য পদে ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, ড. মো. শামিমুল ইসলাম, ড. দুলাল চন্দ্র নন্দী, মোহাম্মদ আইনুল হক, ড. মো. শাহাদাৎ হোসেন, স্বর্ণা মজুমদার এবং মাহমুদুল হাসান।

২০১৭ ও ২০১৮ সালের শিক্ষক সমিতির সভাপতি এবং নবনির্বাচিত সভাপতি ড. মো. আবু তাহের বলেন, শিক্ষক-শিক্ষার্থী একে অন্যের পরিপূরক। শিক্ষার্থীদের উন্নয়ন না হলে আমাদের ভালো লাগবে না। উভয়েরই উন্নয়নে এই সমিতির সদস্যরা কাজ করে যাবে।

উল্লেখ্য, এর আগে ২০২২ সালের ১ ডিসেম্বর তৎকালীন শিক্ষক সমিতির নির্বাচন ভণ্ডুল হওয়ার পর এক বছর বন্ধ ছিল শিক্ষক সমিতির কার্যক্রম।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে কুবি শিক্ষক সমিতির জিডি
বাতিল হলো কুবি শিক্ষকের প্রধানমন্ত্রী ফেলোশিপ
X
Fresh