• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

শাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন ৩১ জানুয়ারি

শাবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২৪, ২১:২৮
ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ৩১ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকালে নির্বাচন কমিশনার তাপস তালুকদার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ৩১ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবে অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ৯ জানুয়ারি প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ, ১৭ জানুয়ারি চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১৮ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি বিকেল ৪ টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ, মনোনয়নপত্র দাখিল ২৩ জানুয়ারি দুপুর সাড়ে ১২টা, মনোনয়পত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ একই দিন বিকেল ৪টায়, প্রার্থীতা প্রত্যাহার ২৪ জানুয়ারি দুপুর ১২টা পর্যন্ত, প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ একই দিন বিকেল ৪ টায় এবং অগ্রিম ভোট গ্রহণ ২৯ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, প্রাথমিক ভোটার তালিকা নির্দিষ্ট তারিখে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২, গ্রন্থাগার ভবন ও অফিসার্স এসোসিয়েশের কার্যালয়ের নোটিশ বোর্ডে টানিয়ে দেওয়া হবে। এতে কোনো সংশোধনী থাকলে ১৬ জানুয়ারি বিকেল ৩ টার মধ্যে নির্বাচন কমিশনের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোনারগাঁ উপজেলা নির্বাচন : প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
উপজেলা নির্বাচন : মন্ত্রীর ভাইয়ের হুমকিতে তোলপাড়  
আচরণবিধি না মানলে কাউকে ছাড় দেওয়া হবে না : ইসি রাশেদা
মন্ত্রী-এমপিদের হুঁশিয়ারি দিলেন প্রধানমন্ত্রী
X
Fresh