• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টিকা গ্রহণে ১২-১৭ বছরের শিক্ষার্থীদের তথ্য পাঠানোর নির্দেশ

আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২১, ০৮:২৯
টিকা গ্রহণে ১২-১৭ বছরের শিক্ষার্থীদের তথ্য পাঠানোর নির্দেশ

ঢাকা মহানগরীর শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে অধ্যয়নরত ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ জন্য মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) শিক্ষার্থীদের তথ্য সংগ্রহ করতে নির্দেশ দিয়েছে ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মাউশির মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ গোলাম ফারুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ প্রদান করা হয়েছে।

এতে বলা হয়, মাউশি আওতাধীন ঢাকা মহানগরীর সকল শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা দেওয়ার জন্য সরকার সিদ্ধান্ত গ্রহণ করেছে। তাই এসব প্রতিষ্ঠানের ১২-১৭ বছর বয়সী সকল শিক্ষার্থীদের তথ্য ছক আকারে পূরণ করে ১৯ অক্টোবরের মধ্যে student.vaccination2021@gmail.com ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে।

তথ্যছকে শিক্ষার্থীদের ১৭ ডিজিটের জন্ম-নিবন্ধন নম্বর, নাম, প্রতিষ্ঠানের নাম, প্রতিষ্ঠানের কোড, জন্ম তারিখ ও অভিভাবকের মোবাইল নম্বর দিতে বলা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মানিকগঞ্জে পরীক্ষামূলকভাবে মোট ১২০ শিক্ষার্থীকে ফাইজারের টিকা দেওয়া হয়েছে। এসব শিক্ষার্থীদের ১০ থেকে ১৪ দিনের পর্যবেক্ষণে রাখা হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

এমএন/এসকে

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির বিষয়ে নতুন সিদ্ধান্ত আসছে
এইচএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে ব্যবস্থা : মাউশি
হাতিয়ায় কালবৈশাখীর তাণ্ডবে শিক্ষা প্রতিষ্ঠানসহ ঘরবাড়ি লন্ডভন্ড
ঢাকার ৪২ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন সিলগালার নির্দেশ
X
Fresh