Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

পঞ্চম বর্ষে ত্রিমাত্রিক-৩০তম বিসিএস

পঞ্চম বর্ষে ত্রিমাত্রিক-৩০তম বিসিএস
পঞ্চম বর্ষে ত্রিমাত্রিক-৩০তম বিসিএস

পঞ্চম বর্ষে পর্দাপণ করল ‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড’। বুধবার (২৮ সেপ্টেম্বর) বর্ষপূর্তি উপলক্ষ্যে উৎসব, নবীণ বরণ ও বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব বিশিষ্ট কবি ও গবেষক মো. আমিনুল ইসলাম, মৎস্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মাহবুবুল হক, পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টর জেনারেল (এআইজি) মোহাম্মদ আমজাদ হোসাইন এবং ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী এম. নাজমুল ইসলাম।

অনুষ্ঠানে সমিতির সম্পাদক ডা. লতিফুল বারী মুজিববর্ষ উপলক্ষে সমিতির বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড, গত চার বছরে বিশিষ্টজনসহ অভিজ্ঞ এবং দক্ষ যে সকল কর্মকর্তাগণ সমিতির সদস্যদের দেশপ্রেমে উদ্বুদ্ধসহ কর্মস্পৃহা ও মনোবল বৃদ্ধি, সাংগঠনিক কাঠামো শক্তিশালী করতে সুপরামর্শ, অনুপ্রেরণা ও বিভিন্ন দিক-নির্দেশনা দিয়েছেন সে সকল বিষয়ে চমৎকার একটি রূপরেখা উপস্থাপন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার জাহাঙ্গীর আলম।

ত্রিমাত্রিক ৩০ বিসিএস ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে সমিতির বিভিন্ন ক্যাডারের ৪৮ জন বিসিএস কর্মকর্তা পেশাদারিত্বের পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে যুগোপযোগী ও কার্যকর ভূমিকা রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড একটি পেশাজীবী সমবায় সমিতি। বিশেষ বৈশিষ্ট্যের অধিকারী এ সমিতিটি ৩০তম বিসিএস ব্যাচে যোগদানকারী বিভিন্ন ক্যাডারের এক ঝাঁক নবীন ও প্রাণবন্ত কর্মকর্তাদের আন্তরিক প্রচেষ্টায় ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ত্রিমাত্রিক-৩০ বিসিএস এর সার্বিক সাফল্য কামনা করেন এবং ৫ম বর্ষে পদার্পণে সমিতির সকল সদস্যগণকে অভিনন্দন জানান।

‘অংশীদারিত্ব-পেশাদারিত্ব-সমৃদ্ধি’ ভাবনা ও স্বপ্ন নিয়ে দেশ ও মানুষের কল্যাণে অপ্রতিরোধ্য গতিতে ‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস’ সংগঠনটি সর্বদা কাজ করে যাবে জানান প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর আলম।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS