logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

ঘুমের মধ্যেই মারা গেলেন রুয়েট শিক্ষার্থী!

ঘুমের মধ্যেই মারা গেলেন রুয়েট শিক্ষার্থী!
ফাইল ছবি

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) সাক্ষর সাহা (২৩) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে মতিহার থানা পুলিশ।

আজ রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর মতিহার থানা এলাকার লোটাস ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সাক্ষর সাহা বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী। তিনি মেসে সিঙ্গেল রুমে থাকতেন। তার বাড়ি ফরিদপুর সদর উপজেলায়।

স্বাক্ষর সাহার মেসের সহপাঠীরা জানান, সাক্ষ্য সাহা প্রতিদিনের মতোই শনিবার রাতে ঘুমিয়েছিল। সকাল থেকে তার কোনও সাড়া শব্দ পাওয়ায় যায়নি। পরে বেলা ১১টার দিকে পাশের রুমের সহপাঠীরা অনেক ডাকাডাকি করে। কিন্তু কোনও সাড়া না পাওয়ায় এক পর্যায়ে দরজা ভাঙা হয়। সাক্ষরকে তারা ঘুমন্ত অবস্থায় দেখে জাগানোর চেষ্টা করে। কিন্তু সাড়াশব্দ না পাওয়ায় পরে শিক্ষার্থীরা পুলিশকে দেয়। পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

মতিহার থানার এসআই ইমরান হোসেন বলেন, কাজলার একটি ছাত্রবাস থেকে রুয়েটের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়ে। তবে এটা স্বাভাবিক মৃত্যু বলেও ধারণা এ পুলিশ কর্মকর্তার।

জানতে চাইলে রুয়েট উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখ বলেন, আমরা এখনো মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত নই। ধারণা করা হচ্ছে ঘুমের মধ্যে স্ট্রোক করে মারা গেছেন। পোস্টমর্টেম রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে। তার সারা শরীর ভালো করে পর্যবেক্ষণ করা হয়েছে, কোথাও কোনও আঘাত বা আত্মহত্যার নমুনা মেলেনি। একই তথ্য জানান প্রধান চিকিৎসক।

এসএস

RTV Drama
RTVPLUS