smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

ইউডাতে এমবিএ শিক্ষার্থীদের ইনডাকশন সেশন অনুষ্ঠিত

  আরটিভি নিউজ

|  ১৯ আগস্ট ২০২০, ২০:১৮
ইউডা  এমবিএ ও ইএমবিএ প্রত্যেক রানিং ব্যাচের মনিটর, ব্যাচ প্রতিনিধি এবং এডভাইসিং কমিটির মেম্বারদের নিয়ে সম্প্রতি ইনডাকশন সেশন ( সেমিস্টার : মে-অগাস্ট ২০২০) ) ও ঈদ পুনর্মিলনী প্রোগ্রাম অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে ।

ইউডা প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রফেসর মুজিব খান, ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম শরীফ এবং রেজিস্ট্রার প্রফেসর ড. ইফ্ফাত চৌধুরীর শুভেচ্ছা বিভিন্ন ব্যাচের প্রতিনিধিদের জানিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও অ্যাসোসিয়েট প্রফেসর তপন কুমার বিশ্বাস, প্রোগ্রাম কোঅর্ডিনেটর ও অ্যাসোসিয়েট প্রফেসর মোস্তফা কামাল এবং জেসিআই বাংলাদেশের ন্যাশনাল সেক্রেটারি জেনারেল এবং ইউডা মাস্টার্স প্রোগ্রামের শিক্ষক ইসমাত জাহান লিসা। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের বিজনেস এডমিনিস্ট্রেশন অনুষদের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর  ড. আব্দুল্লাহ হিল মুন্তাকিম ।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন রেজওয়ানা পারভীন পিউ ও ইসমাত জাহান ইরা এবং সার্বিক সহযোগিতায় ছিলেন আব্দুল্লাহ আল নোমান ও মহিবুল ইসলাম। কোঅর্ডিনেটর মোস্তফা কামাল ও কণ্ঠশিল্পী আব্দুল্লাহ আল নোমানের গান, ইসমাত জাহান ইরা ও সাকিবা তানভীরের আবৃতি, সায়ীদ বিল্লাহ, মহিবুল ইসলাম,নওশীন তাবাসসুম ও কোশির শরীফের কবিতা, ফারাবী সুলতানা ও তানজিলা জোহরার গানের কলি, মেহেদী হাসান শিমুল ও মাশফিক হাসানের গান, মনিরুল ইসলাম ও নাসিমুল ইসলামের উদ্দীপিত স্মৃতিচারণ, ক্রিকেটার মো মীলাদুন্নবী সৌর্হাদ্য, নাহিদা আফরোজ ও তামজিদ আহমেদের মোটিভেশনাল বক্তব্য, ঝিনুক আক্তারের রবীন্দ্র সংগীত এবং প্রাক্তন ব্যাচের সেট্রাল মনিটর রিয়াদ হোসাইন রিপন, গোলাম ইসমাত মিতুল, আফ্রিদা শারমিন মুনিয়ার শিক্ষা জীবনের গল্প ও অভিজ্ঞতা শেয়ার - কোনো কিছুই কম ছিলো না আড়াই ঘণ্টার এই অনুষ্ঠানে। আরো উপস্থিত ছিলেন, নাসিমা আলম জুঁথি,মাহমুদ রোহান,সায়ীদ আসিফ সানি, সাদিয়া সাদনীন, মোসাম্মৎ মিলি, আব্দুল আউয়াল, আয়শা বিন বৃস্টি, সাব্বির হাসান সজীব।  শিক্ষক ও শিক্ষাথীদের আনন্দ-উল্ল্যাসে ও কলকাকলিতে মুখর হয়ে উঠে বিশ্ববিদ্যালয়ের অনলাইন প্লাটফর্ম।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য দেন বিজনেস এডমিনিস্ট্রেশন অনুষদের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ড. এ.এইচ.মুন্তাকিম।এই সময় বিভিন্ন ব্যাচের প্রতিনিধিদের নতুন সেমিস্টারের অনলাইন ক্লাস সংক্ৰান্ত কিছু নির্দেশনা দেয়া হয়।

এমকে

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • শিক্ষা এর সর্বশেষ
  • শিক্ষা এর পাঠক প্রিয়