• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মৃত্যুর আগে ইচ্ছাপূরণ, প্রেমিকের সঙ্গে ১০ বছর বয়সী প্রেমিকার বিয়ে!

আরটিভি নিউজ

  ১১ আগস্ট ২০২৩, ১৫:০৬
প্রেমিকের সঙ্গে বিয়ে ১০ বছরের প্রেমিকার
ছবি : সংগৃহীত

পৃথিবীতে তার আয়ু আর মাত্র কদিন। এটা বুঝতে পেরেই ক‌্যানসার আক্রান্ত দশ বছরের মেয়ের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এলিনা ও অ‌্যারন এডওয়ার্ডস। কারণ, তাদের মেয়ে এমা স্বপ্ন দেখত তার খুদে বয়ফ্রেন্ডকে মহা ধুমধাম করে একদিন বিয়ে করার। খুদে প্রেমিকার স্বপ্নপূরণে এগিয়ে এসেছিল ড‌্যানিয়েল মার্শাল ক্রিস্টোফার নামে সেই খুদে প্রেমিকও।

গত ২৯ জুন হইহুল্লোড়ের মধ‌্য দিয়ে ছোট্ট এমাকে বিয়ে করেছিল ড‌্যানিয়েল। হালকা বেগুনি গাউনে বালিকাবধূর পাশে দাঁড়িয়ে ছবিও তুলেছিল অনেকগুলো।

তারপর চিকিৎসকদের আশঙ্কা সত্যি করেই বিয়ের ঠিক ১২ দিনের মাথায় সবাইকে ছেড়ে চলে গেলেন লিউকোমিয়া আক্রান্ত বালিকা। মিষ্টি এক প্রেম, রূপকথার মতো বিয়ে আর অনেকটা মন খারাপের এই ঘটনাটি ঘটেছে আমেরিকায়।

গত বছর এপ্রিলে রক্তে ক‌্যানসার ধরা পড়ে এমার। তার বাবা-মা ভেবেছিল, উন্নত চিকিৎসায় সাড়া দেবে তাদের সন্তান। কিন্তু এ বছর জুনে চিকিৎসকরা জানিয়ে দেন, কোনোভাবেই সারবে না এমার অসুখ। খবর নিউইয়র্ক পোস্টের।

এমনকি তার হাতে আর মাত্র কয়েক দিন বা সর্বাধিক এক সপ্তাহ রয়েছে। তারপর আর বাঁচার কোনো সম্ভাবনা নেই এমার। এরপরই এমার মা ও ড‌্যানিয়েলের মা একটি বাগানে ‘নকল’ বিয়ের আয়োজন করেন। নিমন্ত্রণ করেন প্রায় একশ অতিথিকে। জামাইয়ের প্রসঙ্গে বলতে গিয়ে কান্নাভেজা গলায় এলিনা বলেন, ‘ড‌্যানিয়েলের মতো বড় মনের ছেলে আর হয় না। ও সোনার টুকরো ছেলে। এমাকে খুব ভালোবাসত।’

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেসব লক্ষণে বুঝবেন জরায়ুতে টিউমার আছে কি না
ঢাকায় শুরু হচ্ছে ‘ব্যাংকক হসপিটাল’র বিনামূল্যে স্বাস্থ্যসেবা
কোপা আমেরিকার আগে ব্রাজিল শিবিরে বড় ধাক্কা
গাজায় ইসরায়েলি বর্বরতাকে গণহত্যা বলতে নারাজ আমেরিকা 
X
Fresh