• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নিপুন্স গ্যালারির গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের মিলনমেলা

আরটিভি নিউজ

  ০২ মে ২০২৪, ১৮:৩০

লেডিস ব্যাগের বিশ্বস্ত প্রতিষ্ঠান নিপুন্স গ্যালারির ১০ বছর পূর্তি উপলক্ষে গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে আয়োজন করেছে মিলনমেলার।

সম্প্রতি রাজধানীর মতিঝিলের একটি হোটেলে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্রাহকের আস্থা, ভালোবাসা ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে প্রতিষ্ঠানটি।

২০১৫ সালে ৪ এপ্রিল হাল ফ্যাশনের ট্রেন্ডি ব্যাগ নিয়ে নিপুন্স গ্যালারির যাত্রা শুরু হয়। শুরুতে ফেসবুক পেইজের মাধ্যমে প্রতিষ্ঠানটি কার্যক্রম চালায়। ২০২১ সালে নিপুন্স ফ্যাশনের ট্রেন্ডি ব্যাগ আমদানি শুরু করে।

১০ বছর আগে নিপুন্স তার স্বপ্নযাত্রা শুরু করে আজ অবদি তার গ্রাহক ও সহযোগী প্রতিষ্ঠানগুলোর সমন্বে লাইফ স্টাইল ফ্যাশন জগতে এক বিশস্ততা তৈরি করেছে।

নিপুন্স গ্যালারির প্রতিষ্ঠাতা জান্নাতুল বাকিয়া বলেন, যে কোনো অনুষ্ঠানে বা প্রোগ্রামে একটি আকর্ষণীয় হ্যান্ডব্যাগ আপনাকে আরও বেশী আকর্ষণীয় করে তুলতে সাহায্য করে। আর আপনার সব পছন্দকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে আমরা সরবরাহ করি সদুর চিন থেকে আমদানি করা বাহারি ডিজাইনের সব লেডিস ব্যাগ। আমাদের বিভিন্ন ধরনের স্টাইল এবং কালারের ব্যাগের কালেকশন রয়েছে। খুব শিগগিরই আমরা ঢাকার বিভিন্ন জোনে ও বিভাগীয় শহরগুলোতে নিজেদের শোরুম নিয়ে আসছি।

নিপুন্সের পণ্যসমূহ হচ্ছে, বর্তমান ট্রেন্ডের সঙ্গে নতুন ডিজাইনের রেক্সিনের চায়নিজ ক্লচ, আর্টিফিসিয়াল লেদারের ওপর পাফ করে দারুণ নকশাদার ক্লচ, প্যাটেন মডেল বা প্যালেক্স লেদারের চায়নিজ ব্যাগ, ফোমের হাতব্যাগ, স্লিং ব্যাগ, সিন্থেটিক লেদার ব্যাগ, ট্রান্সপারেন্ট ব্যাগ, সিকুইন ক্লচ ব্যাগ।

এছাড়া জেনুইন লেদারের তৈরি বৈচিত্র্যময় ব্যাগগুলোও বাজারে বেশ সাড়া ফেলেছে। জেনুইন লেদারের তৈরি ব্যাগগুলোর মধ্যে রয়েছে থিমেটিক ব্যাগ, আমালিয়া, বিজনেস ব্যাগ, নোহলি স্লিং, হর্স হ্যান্ডব্যাগ, করবী হ্যান্ডব্যাগ, হর্স ওয়ালেট, আন্না মিডি হ্যান্ডব্যাগ, সাবা ফানি ব্যাগ, ক্যাসেট, প্লেয়ার ব্যাগ, লেদার ওয়ালেট, মার্বেল স্যাডল ব্যাগ। এছাড়া সিকুইন ক্লচ, ন্যাপস্যাব, টোট ব্যাগ, হোবো ব্যাগ, ফ্রেম ব্যাগ, হ্যান্ডক্রাফটেড ব্যাগ ইত্যাদিও ট্রেন্ডি আউট ফিটের সঙ্গে দারুণ মানানসই। মোটিফ নির্ভর ব্যাগও দেখা মিলছে এখন।

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
ভূঞাপুরে বন্ধু মিলনমেলা অনুষ্ঠিত
মিলনমেলা যেন এক টুকরো ঢাকা কলেজ ক‍্যাম্পাস
কুমিল্লায় বিড়ালপ্রেমীদের মিলনমেলা
X
Fresh