Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮

আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৯:০৮
আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৯

পূর্ণ কালো পোশাকে উত্তাল ফ্যাশন দুনিয়া!

পূর্ণ কালো পোশাকে উত্তাল ফ্যাশন দুনিয়া!

লম্বা পনিটেল, অপেরা গ্লাভস এবং ফ্লোর-লং ট্রেন সবগুলোই এক রঙ্গের-কালো। সব মিলিয়ে কিমের পোশাক যেন একরকম রহস্যের তৈরি করেছিল মেট গালার রেড কার্পেটে।

আমেরিকান সোশ্যালাইট এবং রিয়েলিটি টিভি শো ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ানের মেট গালার লুক এই মুহূর্তে ফ্যাশন দুনিয়াকে নাড়িয়ে তুলেছে। এই সাজ সম্পর্কে চরম গোপনীয়তা বজায় রাখার পর ২০২১-এর মেট গালার রেড কার্পেটে স্পটলাইটে নজর কেড়েছে কিম। মঙ্গলবার, নিউইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টে ডিজাইনার ডেমনা গাভাসালিয়ার সঙ্গে পৌঁছেছিলেন এই তারকা। কিম তার মুখে বালেন্সিয়াগার কালো কাফন পরেছিলেন।

কিমের পোশাকটি তাৎক্ষণিকভাবে টক অব দ্য টাউনে পরিণত হয়। অবিলম্বে তিনি ২০২১ সালের ফ্যাশন দুনিয়ার শিরোনাম হয়ে যান। রেড কার্পেটে টো-টু-টো বেলেন্সিয়াগা পোষাক এবং হিলের সঙ্গে একাই হাঁটছিলেন কিম। যখন হঠাৎ করে সমস্ত স্পটলাইট তার ওপর এসে পড়ে।

টিএমজেড অনুসারে, কিম ক্যানিয়ে ওয়েস্টের এই সাহসী এবং পাশাপাশি অদ্ভুত বালেন্সিয়াগা ড্রেস দেখে বেশ উৎসাহী ছিলেন। বেশ কয়েকটি সূত্র আউটলেটকে বলেছে, তিনি (ক্যানিয়ে) কিমকে তার শিল্পের মাধ্যমে সৃজনশীলতা এবং মানুষের কল্পনাশক্তিকে একটা নতুন মোড়কে ধাক্কা দেওয়ার সাহস দিয়েছেন। কিমের চেহারাটি ডিজাইন করেছিলেন প্যারিসের নাম করা ডিজাইনার লেবেল বেলেন্সিয়াগার বর্তমান ক্রিয়েটিভ ডিরেক্টর এবং ভেটমেন্টসের সহ-প্রতিষ্ঠাতা ডেমনা গাভাসালিয়া। তার এই মেট গালা পোশাক নেটিজেনদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

কিম কার্দাশিয়ানের বেলেন্সিয়াগা হাউট কাউচার গাউনের সঙ্গে মানানসই মাস্ক পরেছিলেন কিম। তার চেহারা অন্য যে কারো, এমনকি কার্দাশিয়ানের ক্ষেত্রেও এতটাই অনন্য ছিল যে কেউই চোখ ফেরাতে পারেনি। লম্বা পনিটেল, অপেরা গ্লাভস এবং ফ্লোর-লং ট্রেন, সব মিলিয়ে কিমের পোশাক যেন একরকম রহস্যের তৈরি করেছিল মেট গালার রেড কার্পেটে। অনেকের মতে, কিমের এই পোশাক প্যান্ডেমিকের বিরুদ্ধে সচেতনতা আর একইসঙ্গে এর বিরুদ্ধে প্রতিবাদ জানানোর একটি ভঙ্গি ছিল। কালো পোশাকে কিমের এই চেহারা সত্যিই বেশ খানিকটা উন্মাদনা বাড়িয়ে তুলেছে ফ্যাশন দুনিয়ায়।

এবারের মেট গালা থিম ছিল আমেরিকা: আ লেক্সিকন অফ ফ্যাশন। কোভিড প্যান্ডেমিকের কারণে গত বছরের শো বাতিল হয়ে গেছিল। এ বছরের মে মাসের প্রথম সোমবার মেট গালা তার স্বাভাবিক নির্ধারিত তারিখ থেকে পিছিয়ে যায়। এবার, ইভেন্টে কোভিড নির্দেশিকা মানা হয়েছে কি না তা নিশ্চিত করার জন্য, অতিথিদের টিকার প্রমাণ দিতে বলা হয়েছিল। এর পাশাপাশি পানীয় এবং ডাইনিং-এর ক্ষেত্র ছাড়া সব জায়গায় সব সময় মাস্ক পরতে বলা হয়েছিল।

ইজে/এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS