Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৮ এপ্রিল ২০২১, ২৩:৩৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৯ এপ্রিল ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ১৬ বৈশাখ ১৪২৮।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঝুঁকি নিয়ে কাজ করার আগে অবশ্যই চলমান পরিস্থিতির কথা বিবেচনা করুন। এ সময়ে মানসিক অস্থিরতা দেখা দেবে ও সকল প্রতিবন্ধকতার জন্য কাউকে দায়ী করতে ভালো লাগবে। এটা এক ধরনের রোগ। ঋণ পরিশোধের অব্যাহত চাপের কারণে বেকায়দায় পড়বেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): পারিবারিক ও দাম্পত্য জীবনে নিজের সুখের সাথে সাথে জীবন সাথীর প্রয়োজনীয়তার কথাও চিন্তা করতে হবে। সাংসারিক ক্ষেত্রে পরস্পরকে দোষারোপের বদ অভ্যাস বাদ দিন। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আরও বিশ্বাসী হতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): কর্মস্থলে কারো সাথে দেখা দেবে ভুল বোঝাবুঝি। অনৈতিক কোনো কাজের জন্য দেখা দেবে জটিলতা। শারীরিক ও মানসিক দুর্বলতা আপনাকে আতঙ্কগ্রস্ত করতে পারে। সর্বদা হাসিখুশিতে থাকার চেষ্টা করুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ সৃজনশীল কাজের প্রতিটি সুযোগকে কাজে লাগাতে হবে। নির্মাতা ও অভিনয় শিল্পী কণ্ঠশিল্পীদের কাজে আসবে সাফল্য। প্রেম ভালোবাসার জন্য দিনটি ভালো নয়। অহেতুক সন্দেহ ও প্রবঞ্চনার কারণে সম্পর্কে ফাটল দেখা দেবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): গৃহ সুখ শান্তি ব্যাহত হতে পারে। নীচস্ত চন্দ্রর প্রভাবে মা অকারণেই চিল্লা চিল্লি করতে পারে। আত্মীয় স্বজনের সঙ্গে সম্পর্কের অবনতির আশঙ্কা। আপনাদের স্থাবর সম্পত্তি লোকে ভোগদখল করে খাবে। আবার আপনাদের কথাও শুনবে না।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): ভাই বোন ও পাড়া প্রতিবেশী নিয়ে কিছুটা ভোগান্তিতে পড়তে পারেন। হঠাৎ করেই আপনার সাথে কিছু রহস্যজনক ঘটনা ঘটতে চলেছে। বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে রহস্যজনক বাধা দেখা দেবে। অনলাইন ব্যবসায় বুঝে শুনে অর্থ ব্যয় করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ বকেয়া অর্থ আদায় কঠিন। চাইলেও কাঙ্ক্ষিত আয় রোজগার হবে না। খাদ্য পানীয় ও পোশাক ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে না। অহেতুক কিছু প্রশাসনিক উটকো ঝামেলা পোহাতে হবে। আত্মীয়ের বিরোধ থেকে সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): দিনটি আপনার মনের মতো নাও হতে পারে। অব্যাহত লোকসান ভুল বোঝাবুঝি ও দাম্পত্য সম্প্রীতির অভাবে মানসিকভাবে দুর্বল হতে পারেন। শরীর স্বাস্থ্য ভোগাবে। ব্যক্তিজীবনের জটিলতার প্রভাব কর্মে পড়তে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): বৈদেশিক যোগাযোগ ও বৈদেশিক বাণিজ্যের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। প্রবাসী বন্ধু বা ভাই বোনের সঙ্গে কোনো বিষয়ে সংঘাতে যাবেন না। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সংসারের ছোট ছোট দাবি দাওয়া পূরণে বড় বোনের সাহায্য পাওয়া যাবে। আয় রোজগারের চেষ্টায় রহস্যজনক অগ্রগতি। ব্যবসায়ীক ক্ষেত্রে কালোবাজারি বা অনৈতিক পন্থা থেকে দূরে থাকুন। বন্ধুর সঙ্গে সম্পর্ক ধরে রাখতে চেষ্টা করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজকের দিনে কর্মস্থলে প্রভাবশালী ব্যক্তির সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। সাংসারিক ক্ষেত্রে অহেতুক ভয় পরিহার করতে হবে। পিতার শারীরিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। অহেতুক আতঙ্কিত হওয়ার কিছু নেই।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আধ্যাত্মিক গবেষণা ও পড়াশোনায় সাফল্য লাভের আশা। হঠাৎ করেই ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। রহস্যজনক ব্যক্তির কাছ থেকে কোনো প্রস্তাব আসবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে বাধা বিপত্তি আপনার প্রাণশক্তিকে ম্লান করতে পারে।

এম

RTV Drama
RTVPLUS