Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৭ এপ্রিল ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ১৪ বৈশাখ ১৪২৮।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): জীবন সাথীর মিষ্টি হাসি আপনার সকল ব্যর্থতাকে ঘুচিয়ে দেবে। আয় রোজগারের চেষ্টায় হবেন সফল। অংশীদারি কাজের আটকে থাকা লভ্যাংশ পেতে পারেন। নতুন ব্যবসায় বিনিয়োগ হবে সঠিক সিদ্ধান্ত।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): কাজের চাপ সামান্য বাড়তে পারে। মন খারাপ করবেন না। সহকর্মীদের পূর্ণ সাহায্য পাবেন। অনৈতিক কোনো কাজে এ সময়ে না জাড়ানোই হবে সঠিক সিদ্ধান্ত। জীবন সাথীর সাহায্য। সংযমের কারণে কিছু শারীরিক উপসর্গ দেখা দিতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): সন্তানের জন্য কেনাকাটা করার প্রয়োজন খুব বেশি। প্রিয়জনকে এ সময়ে আর্থিকভাবে করতে হবে সাহায্য। সৃজনশীল কাজের যোগাযোগ বাড়লেও কাঙ্ক্ষিত কাজের সুযোগ কম। দাম্পত্য জীবনে প্রেম ভালোবাসা বাঁচিয়ে রাখতে হয়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ শুধু প্রত্যাশা পূরণের দিন। ছোট ছোট বহু প্রত্যাশা পূরণের অনুকূল সময়কে কাজে লাগাতে ব্যর্থ হলে তার দায় আপনার। নিকটাত্মীয়, মা-খালার কাছ থেকে সাহায্য লাভের আশা। গৃহ পরিবর্তনের সুযোগ পাবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): উড়ো খবর বা কোনো ধরনের অপপ্রচারে না থাকাই হবে ভালো। নিজের আইডি নিয়ে পড়তে পারেন বিপদে। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হওয়ার দিন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সঞ্চয়ের ক্ষেত্রে কিছু অগ্রগতি হবে। খুচরা ব্যবসায়ীরা আজ আয় রোজগারে সফল হতে পারবেন। খাদ্য ও হোটেল রেস্তোরা ব্যবসায়ীদের আয় রোজগারের চাকা সচল হতে শুরু করবে। গৃহে আগমন হবে প্রাণপ্রিয় শ্যালক-শ্যালিকার।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আয় রোজগারের ক্ষেত্রে আপনার মেধা ও বুদ্ধির প্রয়োগে দ্রুত ফল পাবেন। অংশীদারি ব্যবসা বাণিজ্যে লাভের আশা। সকল প্রকার প্রতিবন্ধকতাকে জয় করে কিছু করে নিজের যোগ্যতা প্রমাণের দিন। আজকের নেয়া সিদ্ধান্ত বিফলে যেতে পারে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর- ২১নভেম্বর): আবার সকল প্রতিবন্ধকতা কাটিয়ে ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসা জমতে শুরু করবে। প্রবাসী কারো পূর্ণ সাহায্য আপনাকে লাভবান করবে। বৈদেশিক কাজে আজ সফল হতে পারবেন। আমদানি রপ্তানি বাণিজ্যে আটকে যাওয়া কাজ আবার আরম্ভ করতে পারবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): বড় ভাই-বোন যার নেই তার মতো অভাগা আর কেউ নেই। আজ গৃহে বড় ভাই-বোনের সাহায্য লাভের আশা। জীবনে প্রকৃত বন্ধু সর্বদাই আসে বিপদের দিনে দেব দূত হয়ে। সেই বন্ধুকে ধরে রাখতে হয়।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ কর্ম জীবনে আপনার কাজের দক্ষতা ও দ্রুতগতির জন্য প্রশংসিত হবেন। আটকে থাকা কাজ সুন্দরভাবে সম্পন্ন করাতে ব্যবসায়ীক ভাবে হবেন লাভবান। পিতার কাছ থেকে পেতে পারেন জীবনের কঠিনতম শিক্ষা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আটকে থাকা ভাগ্যর চাকা আবারো ঘুরতে শুরু করবে। বিশ্ববিদ্যালয়ে ভর্তির আলোচনায় হবেন সফল। জীবিকার তরে যাওয়া প্রবাসী শ্রমিকদের আজ সফল হওয়ার দিন। দূর হবে সব বাধা বিপত্তি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): শেয়ার ব্যবসায় আজ সফল হওয়ার আশা। ঝুঁকি পূর্ণ বিনিয়োগ থেকে লাভবান হবেন। চিকিৎসা ও ঔষধ ব্যবসায় আয় রোজগার পাবে বৃদ্ধি। প্রশাসনিক কোনো জটিলতায় না জড়ানোই ভালো। পুরোনো পাওনাদারের সঙ্গে আপোষ করাটা হবে বুদ্ধিমানের কাজ।

এম

RTV Drama
RTVPLUS