Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১০ এপ্রিল ২০২১, ১৭:০৪

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১১ এপ্রিল ২০২১, রোজ রবিবার, বাংলা ২৮ চৈত্র ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অযথা আতঙ্কিত না হয়ে পরিস্থিতির মোকাবেলায় স্বল্প ও মধ্য মেয়াদী কিছু পরিকল্পনা ও ব্যয় করলে ভালো করবেন। জীবনের ঝুঁকি নিয়ে দূরের যাত্রা করতে গেলে স্বাস্থ্য ঝুঁকির পাশাপাশি জীবনের ঝুঁকিও প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): সকাল সকালই পাওনা টাকাগুলো আদায় করার চেষ্টা করুন। এ সময়ে কোথাও বকেয়া টাকা ফেলে রাখাটা ঠিক হবে না। বকেয়া বেতন ও ঠিকাদারী কাজের বিলগুলো আদায়ে সচেষ্ট হতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): হাতের কাজগুলোকে গুছিয়ে নেওয়ার সময়। কোনো গুরুত্বপূর্ণ কাজই ফেলে রাখলে চলবে না। দাপ্তরিক কাজের ক্ষেত্রে পদস্থ কর্মকর্তার সাহায্য প্রয়োজন হতে পারে। কর্মস্থলে আপনার অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে কাজ করা প্রয়োজন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বৈদেশিক কাজগুলোতে দেখা দেবে বাধা বিপত্তি। তাই যত দ্রুত সম্ভব আমদানী-রপ্তানি সংক্রান্ত কাজের জটিলতাগুলো কাটিয়ে উঠতে হবে। ভিসা পেয়ে থাকলে দ্রুত প্লেনের টিকেট সংগ্রহ করে নিন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজ নিজ নিরাপদ আশ্রয়ে ফিরে যাওয়া প্রয়োজন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগষ্ট): ইউটিলিটি বিল ও ব্যাংক ঋণের বকেয়া পরিশোধের বিষয়ে তৎপর হতে হবে। শেয়ার বাজারের বিনিয়োগে ধৈর্য্য হারা হলে চলবে না। পাওনাদারদের সাথে আলোচনা করেই তাদের পাওনা কিছু কিছু পরিশোধ করতে চেষ্টা করুন।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): সাংসারিক বিষয়ে জীবনসাথীর পরামর্শ গ্রহণ করতে পারেন। অংশীদারি ব্যবসা-বাণিজ্যের সাথে জড়িতরা কিছু কিছু টাকা উঠিয়ে নিজের কাছে রাখুন। এ সময়ে আত্মীয় ও বন্ধুর পাশে দাঁড়াতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কর্মস্থলে অহেতুক জটিলতা না বাড়িয়ে, মাথা ঠান্ডা রেখে কাজ করতে হবে। অনৈতিক সকল কাজ থেকে সাবধানে থাকুন। সংক্রমণ রোধের বিষয়ে আরো কঠোর হতে হবে। সহকর্মীদের সাথে সু-সম্পর্ক স্থাপনের চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। সন্তানের কথা চিন্তা করে অহেতুক মন খারাপ করবেন না। প্রেম ভালোবাসার বিষয়ে আপনাকে হতে হবে বাস্তববাদী। আবেগ আজ আপনার ক্ষতির কারণ হয়ে না দাঁড়ায়।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সাংসারিক প্রয়োজনে আত্মীয় স্বজনের সাহায্য প্রয়োজন হতে পারে। মায়ের শারীরিক অবস্থা ভোগাতে চলেছে। আপনার পরিকল্পিত কাজগুলো সময়মতো শেষ করার চেষ্টা করুন। যানবাহনের পেছনে অর্থ ব্যয়ের যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ সর্বাবস্থায় তথ্য বিভ্রান্তি এড়িয়ে চলতে হবে। প্রকাশক সাংবাদিক ও গণমাধ্যমের কাজে জড়িতদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হবে। অনলাইনে কোনো পণ্য ক্রয় করার ক্ষেত্রে প্রাপ্তির বিষয়ে নিশ্চিত হয়ে নিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আয় রোজগারের চেষ্টায় অতি লোভের ফাঁদে না পড়াই হবে শ্রেয়। স্বল্প লাভে টাকা নগদায়নই এখন একমাত্র পথ। খাদ্য দ্রব্য ক্রয় করার প্রয়োজন পড়বে। ব্যয় ও সঞ্চয় দুটিতেই মনযোগী হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ আপনার মানসিক চাপ সহ্য করতে হবে। নানামূখী চিন্তা ভাবনার কারণে আয় রোজগারের ক্ষেত্রে তার প্রভাব পড়তে পারে। শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে চেষ্টা করুন। দাম্পত্য ক্ষেত্রে আরো নমনীয় হওয়া প্রয়োজন।

এনএস

RTV Drama
RTVPLUS