logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৩০ মার্চ ২০২১, রোজ মঙ্গলবার, বাংলা ১৬ চৈত্র ১৪২৭

মেষ রাশি(২১ মার্চ-২০ এপ্রিল): সকল প্রকার লেনদেন এর জন্য দিনটি শুভ। তবে দাম্পত্য সুখ শান্তির প্রতিটি মূহুর্তকে উপভোগ করার দিন। জীবন সাথীর সাথে অহেতুক তর্ক করে কোনো লাভ হবে না। অংশিদারী কোনো কাজের গুরুত্বপূর্ণ বৈঠক করার প্রয়োজন হয়ে পড়বে।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): আজ শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ যত্ন নিতে হবে। বন্ধের দিন হওয়াতে অনেকেই ধর্মীয় অনুশাসন পালন করতে পারেন। কাজের লোক বা কর্মচারীর সাথে নমনীয় আচরণ আপনার জন্য ভালো ফল বয়ে আনবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): সন্তানের সাথে সময় কাটান। তাকে ধর্মীয় নিয়ম কানুনের প্রতি উদ্বুদ্ধ করতে হবে। শিল্পী ও সাহিত্যিকদের কাজের ক্ষেত্রে মন অস্থির থাকতে পারে। প্রেমিকার জন্য মনের মধ্যকার ভালোবাসা ধীরে ধীরে কমতে শুরু করার ভয়।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): পারিবারিক জীবনে সকলের সাথে সম্পৃতি বৃদ্ধি করতে হবে। গৃহে আগত আত্মীয় স্বজনের সাথে সময় কাটাতে ভালো লাগবে। মায়ের বকুনি আপনার জন্য হতে পারে আশীর্বাদ। কারো উপর রাগ ও জেদ ধরে রাখাটা ঠিক নয়।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগষ্ট): আজ ছোট ভাই-বোনের জন্য কেনাকাটার প্রয়োজন হয়ে পড়বে। অনলাইন কেনাকাটায় মনবাঞ্ছা পূরণের দিন। কোনো বিশেষ অফার পেতে পারেন। মিডিয়ার কাজের প্রস্তাব পূণর্বিবেচনা করা প্রয়োজন।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): বাড়িতে শ্যালক শ্যালিকার আগমণ যোগ প্রবল। পারিবারিক আপ্যায়ণে ব্যস্ত থাকতে পারেন। হোটেল ও রেস্তোরা ব্যবসায় বিকালের দিকে আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। আজ ধারের টাকা ফেরত পাওয়ার যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সকল প্রকার মানসিক ও শারীরিক জড়তা কাটিয়ে উঠে নিজের পরিবার পরিজনের প্রতি মনযোগী হতে হবে। আজ শুধু ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে পূর্ণ আনন্দ পাবেন। জীবন সাথীর সাথে হাসি আর আনন্দে কেটে যাবে দিন।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): গ্রামের বাড়িতে বেড়াতে যেতে হবে। কিছু দাতব্য সাঙ্গঠনিক কাজের দায়িত্ব আপনার কাঁধে এসে ভর করবে। প্রবাসী বন্ধু বা আত্মীয়র সাহায্য সহযোগিতা লাভের যোগ বলবান। আজ ব্যয় বৃদ্ধিও ধারা অব্যাহত থাকবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ভ্রাতৃ বিরোধ এড়িয়ে চলতে হবে। পরিবারের কিছু সদস্যর উস্কানিতে গৃহে অশান্তি ডেকে আনা ঠিক নয়। বন্ধুদের খোঁজ খবর নিতে চেষ্টা করুন। কে কেমন আছে না আছে তা যাচাই করা কিন্তু আপনার দায়িত্ব।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ সরকারি বন্ধ হওয়ার কারনে অফিসের কিছু কাজ বাসায় বসে করতে পারেন। প্রভাবশালী ব্যক্তি আপনাকে শুধু আশ্বাসই দেবে কাজের কাজ কিছুই করবে না। তাই রাজনৈতিক যোগাযোগে লাভ হবে না কিছুই। নিজের উন্নতিতে সময় ব্যয় করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ধর্মীয় ও আত্মীক পরিশুদ্ধির দিন। নিজের মধ্যকার জমে থাকা কুসংস্কার নিয়ে কোনো ধার্মীক ব্যক্তির সাথে খোলামেলা আলোচনা করতে পারেন। পিতার দোয়া ও আশীর্বাদ লাভের দিন। গবেষণামূলক কাজে আনন্দ পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): অনাকাঙ্খীত জটিলতা এড়িয়ে চলতে হবে। রাস্তাঘাটে হতে হবে সাবধান। দেনা পাওনার হিসাব মেটানোর তাগাদা বাড়তে পারে। ঝুঁকিপূর্ণ কোনো কাজ না করাই হবে ভালো। পুলিশী ছাড় পত্রর জন্য অর্থ ব্যয় করতে হবে।

এনএস

RTV Drama
RTVPLUS