logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৭ মার্চ ২০২১ রোজ শনিবার বাংলা ১৩ চৈত্র ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজস্ব চিন্তাভাবনাকে গুরুত্ব দিতে হবে। ভালোবাসার বহমান স্রোতে হারিয়ে গেলে ফিরে আসা হবে কঠিন। শিল্পকলার কাজ করতে গিয়ে বাহ্যিক সৌন্দর্য আপনাকে মুগ্ধ করে অন্ধকারের পথে টানবে। যাবেন কী যাবেন না তা আপনাকেই ভাবতে হবে। সন্তানের পড়াশোনায় খেয়াল রাখুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): পারিবারিক জীবনে অনেক সময় হতে হয় নির্দয় নিষ্ঠুর। সময়ের প্রয়োজনে কোনো কঠোর সিদ্ধান্ত নিতে হবে। আত্মীয় স্বজনের সাহায্য নেওয়ার চেয়ে না নেওয়াটাই সর্বোত্তম। মায়ের সাথে সাংসারিক বিষয়ে দেখা দেবে মনোমালিন্য।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): ছোট ভাই-বোনের উচ্চ শিক্ষার বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। কোনো গুরুত্বপূর্ণ তথ্য আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে পারে। সাংবাদিক বা গণমাধ্যম কর্মীদের কাজের ক্ষেত্রে জটিলতা দেখা দেওয়ার আশঙ্কা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আর্থিক উন্নতির চেষ্টায় আজ সফল হতে বহু বাধা অতিক্রম করতে হবে। খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের সুযোগ পাবেন। বাড়িতে আত্মীয় স্বজনের সমাগম হতে চলেছে। হোটেল রেস্তোরা ব্যবসায়ীরা সরকারি কোনো বিধি নিষেধের বেড়াজালে পড়তে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। পদস্থ কর্মকর্তার সাহায্য লাভের আশা। পারিবারিক দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি ও সন্দেহ এড়িয়ে না চলতে পারলে সংসারে দেখা দেবে ভাঙ্গনের।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): বৈদেশিক সূত্র থেকে ভালো কোনো সংবাদ লাভের আশা। দূরের যাত্রায় সংক্রামণ থেকে সতর্ক থাকতে হবে। আর্থিক ক্ষেত্র হতে পারে ব্যয় বহুল। প্রবাসী আত্মীয়র সাহায্য সহযোগিতা পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): পরিবারের বড় ভাই-বোনের সাহায্য সহযোগিতার প্রয়োজন পড়তে পারে। আয় রোজগারের ক্ষেত্রে বাড়তি কিছু সুযোগ সুবিধা লাভের আশা। বন্ধুদের সাথে ব্যবসায়ীক কোনো লেনদেন করতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): বেসরকারি চাকরিতে দেখা দেবে নানা রকম প্রতিবন্ধকতার। হঠাৎ করেই আয় রোজগারের ক্ষেত্রে পদস্থ কর্মকর্তা বাধা দিতে পারে। সামাজিক ও সাংগঠনিক ক্ষেত্রে সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। পিতার সাথে সম্পর্কের উন্নতি হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ভাগ্যর সহায়তা পেলে আজ বিদ্যার্থীরা বিদেশি ভাষা শিক্ষার পরীক্ষায় সফল হতে পারবেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে ভিসা সংক্রান্ত জটিলতা কেটে যাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে অগ্রগতির আশা।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): ব্যবসায়ীক দেনা পাওনার দায় থেকে মুক্ত হতে চেষ্টা করুন। কারো ওপর অধিক নির্ভরশীলতা আপনার ভোগান্তির কারণ হয়ে উঠবে। পুলিশ প্রশাসনের কারো দ্বারা উৎপীড়নের শিকার হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): দাম্পত্য সুখ শান্তি লাভে নিজের মধ্যকার আত্মকেন্দ্রিক মনোভাব কাটাতে হবে। জীবন সাথীর সুখ দুঃখের সাথী হতে হবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আজ সফল হতে পারবেন। ডিভোর্সিদের জীবনে দ্বিতীয় বিবাহের যোগ প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কাজের ক্ষেত্রে অধীনস্থ কর্মচারীদের সাথে মতানৈক্যের আশঙ্কা প্রবল। কারো সাথে তর্কে না জড়িয়ে নিজের মেধা ও বুদ্ধি খাটিয়ে কাজ করতে চেষ্টা করুন। অনৈতিক সম্পর্কের জটিলতায় ব্যক্তি জীবন হয়ে উঠবে অশান্তিময়।

এম

RTV Drama
RTVPLUS