logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৩ মার্চ ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ৯ চৈত্র ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ বৈদেশিক যোগাযোগের দ্বারা অর্থ রোজগারের দিন। আমদানি রপ্তানি বাণিজ্যের সঙ্গে জড়িত থাকলে আশানুরূপ আয় রোজগার হতে পারে। প্রকাশ প্রকাশনা ও সংবাদিকতার কাজে হবেন সম্মানিত। দুপুরের পর পারিবারিক কোনো প্রত্যাশাপূরণের যোগ। গৃহ স্থাবর সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে অগ্রগতি।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আর্থিকক্ষেত্রে আশানুরূপ অগ্রগতি হবে। আর্থিক সঙ্কটের অবসান হয়ে কিছু অর্থ সঞ্চয়ের সুযোগ পাবেন। দুপুরের পর থেকে কোনো কাঙ্ক্ষিত সংবাদ লাভের আশা করতে পারেন। অনলাইন ক্রয় বিক্রয়ে মনের সাধ পূরণের সময়। ছোট ভাই-বোনের বিবাহ বা উচ্চ শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে সাফল্য লাভের সময়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ আসবে। বৈদেশিক বাণিজ্যে হবে অগ্রগতি। সকল প্রকার বাধা বিপত্তি ও প্রতিকূলতাকে সকালের দিকেই জয় করতে সক্ষম হবেন। দুপুরের পর থেকে আপনার আর্থিক অগ্রগতির আশা। ব্যবসায় কাঙ্ক্ষিত লাভের যোগ। গণমাধ্যমে কাজের চেষ্টা সফল হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বৈদেশিক কাজের ক্ষেত্রে চলতে থাকা জটিলতা কাটিয়ে ওঠার দিন। ভিসা সংক্রান্ত ক্ষেত্রে অগ্রগতি। প্রবাসী বড় ভাই-বোনের সাহায্য পাওয়া যাবে। দুপুরের পর থেকে আপনার সম্মান মর্যাদা বৃদ্ধির ঘটনা ঘটতে থাকবে। হারানো পদ পদরি ফিরে পাবেন। বাধা বিপত্তিকে জয় করতে সক্ষম হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সাহায্য লাভের আশা। ঠিকাদারি বা কন্ট্রাকটারি কাজে নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। দুপুরের পর দূরের যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতা থেকে উত্তোরণের আশা। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ বাড়বে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কর্মজীবনের পুনরারম্ভর সুযোগ পেতে পারেন। পিতার সাহায্যে আপনার ব্যবসায়ীক অবস্থার ধীরে ধীরে উন্নতির সময়। দুপুরের পর পেতে পারেন বকেয়া অর্থ। বড় ভাই বোন ও বন্ধুর সাহায্যে আর্থিক অবস্থার অগ্রগতি। ঠিকাদারি কাজে নতুন কার্যাদেশ পেতে পোড়াতে হবে অনেক কাঠখড়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): বিদেশ থেকে ভালো কোনো ব্যবসায়ীক সুযোগ আপনার ভাগ্য উন্নতি করাতে পারে। উচ্চ শিক্ষার প্রস্তুতিতে আরো কঠোর পরিশ্রমের প্রয়োজন পড়বে। দুপুরের পর বেকারদের চাকরি লাভের যোগ। পদস্থ কর্মকর্তাকে খুশি করে নতুন কাজের দায়িত্ব পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ আপনার প্রতিটি সিদ্ধান্ত আপনাকে নিতে হবে অনেক ভেবে চিন্তে। বিশেষ করে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আরো সতর্ক না হলে বড় ধরনের আর্থিক বিপর্যয়ে পড়তে পারেন। দুপুরের পর ভাগ্য সহায় হল বিদেশ যাত্রার সুযোগ পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে মানসিক শান্তি প্রাপ্তির সম্ভাবনা।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সাংসারিক ও ব্যবসায়ীক ক্ষেত্রে আজ সকল জটিলতা কাটিয়ে ওঠার দিন। অংশীদারি সকল চুক্তি সম্পাদনে লাভবান হতে পারেন। কারো উপর অধিক নির্ভরতা কমাতে হবে। দুপুরের পর জীবন জীবিকার প্রয়োজনে যেতে হবে বহু দূর। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সংক্রান্ত প্রস্তুতিতে সফল হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার অনৈতিক চিন্তা ভাবনার ফল কিন্তু খুব একটা ভালো হবে না। কারো সঙ্গে প্রতারণার কারণে কর্মহানী হতে পারে। দুপুরের পর ব্যবসায় অগ্রগতি। সংসার জীবনে সুখ শান্তি ফিরে পাবেন। অংশীদারি কোনো কাজের দ্বারা অর্থ প্রাপ্তির যোগ প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শিল্পী ও সাহিত্যিকদের কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে। ছোট বা বড় মিডিয়াতে কাজের যোগ প্রবল। প্রেমের ক্ষেত্রে সময় ভালো নয়। দুপুরের পর কর্মস্থলে সহকর্মী বিরোধ থেকে সাবধান। অধীনস্থ কর্মচারীদের সাহায্য পাওয়ার চেষ্টা করতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের সংসার জীবনে অনেক সময় নীরব দর্শক হয় সব কিছু দেখার প্রয়োজন হয়। মা-বাবা ভাই বোনের আচরণে ক্ষিপ্ত হওয়া অনুচিত। দুপুরের পর সন্তানে সাফল্যে হবেন গর্বিত। প্রেম ভালোবাসায় দিনটি ভরে রবে। শৈল্পিক কাজের জন্য সম্মানিত হতে পারবেন।

এম

RTV Drama
RTVPLUS