logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২১ মার্চ ২০২১ রোজ রবিবার বাংলা ৭ চৈত্র ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ নিজের করা ভুলগুলো শুধরে নিতে হবে। বৈদেশিক কাজে অগ্রগতির আশা। গণমাধ্যমে কাজের চেষ্টা হবে সফল। শুভ গ্রহাবস্থানে বিদেশ থেকে পেতে পারেন কাঙ্ক্ষিত সংবাদ। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় আজ আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ আপনার আয় রোজগার বৃদ্ধির দিন। চাকরিজীবীদের কিছু বকেয়া বিল আদায় হওয়ার যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে পাবেন আনন্দ। ভবিষ্যতের সুরক্ষায় সঞ্চয় করাটা এখনকার দিনে বাধ্যতামূলক। বাড়িতে আসতে পারে প্রবাসী শ্যালক-শ্যালিকা।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): নিজের রাগ জেদ ও অস্থিরতার কারণেই আপনি বারবার পিছিয়ে পড়েন। আজ যদি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন, তবে ব্যবসা ও চাকরিজীবনে সফল হওয়ার দিন। পারিবারিক জীবনে জীবন সাথীর সঙ্গে প্রেমপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করতে হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): অফিসের কোনো জরুরি প্রয়োজনে দূরে কোথাও যেতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা আজ হতে পারেন সফল। প্রবাসী বড় ভাই-বোনের কাছ থেকে পেতে পারেন কিছু অর্থ সাহায্য। বৈদেশিক বাণিজ্যে আজ কিছু উৎকোচ প্রদান করতে হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): সম্পর্কের বন্ধনের কারণেই আজ আর্থিক অনিশ্চয়তা থেকে রক্ষা পাবেন। প্রিয় বন্ধুর কল্যাণে জীবিকার ব্যবস্থা হয়ে যাবে। আর থাকবে না অর্থের অভাব। ঠিকাদারি ছোট ছোট বিল আদায়ে আজ চেষ্টা চালিয়ে যান।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আজ কোনো প্রভাবশালী কর্মকর্তা আপনার জন্য আশীর্বাদ হয়ে আসতে পারে। কর্মক্ষেত্রে চলতে থাকা জটিলতাগুলো কাটিয়ে উঠতে পারবেন। বেকারত্বের যন্ত্রণা থেকে মুক্তির প্রচেষ্টায় হবেন সফল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): মানসিক প্রশান্তির জন্য ধর্মীয় ও অতীন্দ্রিয় কর্মকাণ্ডের সঙ্গে জড়ালে মন্দ হয় না। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনায় চলতে থাকা বাধা কাটার ইঙ্গিত পাওয়ার আশা। জীবিকার সন্ধানে গৃহ থেকে যেতে হবে বহু দূর।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আজ সফল হওয়ার দিন। আপনার মেধা বুদ্ধি ও দূরদর্শিতার সুফল পেতে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে ভালো সংবাদ পাওয়ার সময়। ব্যবসায়ীক প্রয়োজনে কিছু টাকা উত্তোলন করতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): দাম্পত্য সুখশান্তির জন্য আপনার ধৈর্যই এক বড় অস্ত্র। অংশীদারি ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। নতুন কোনো অংশীদারি চুক্তির ক্ষেত্রে অবশ্যই নিজের অংশটি ভালোভাবে দেখে নিতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মস্থলে কিছু জটিলতা মোকাবিলা করতে হবে। দুষ্ট সহকর্মীর কারণে ঝামেলায় পড়তে পারেন। শারীরিক ক্ষেত্রে নার্ভাসনেস খুব ভোগাবে। অনৈতিক সম্পর্কর কারণে অর্থ বিনষ্ট হতে পারে। নিজের রাগ জেদ ও অভিমান নিয়ন্ত্রণে রাখতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ভালোবাসার সম্পর্কে বিশ্বাসই সব। যদি পরস্পরের প্রতি বিশ্বাস ও আস্থা না থাকে তা হলে সে সম্পর্ককে টেনে নেওয়ার কোনো মানে হয় না। আপনার সৃজনশীল মেধার কারণে কোনো প্রতিষ্ঠানে কর্মের সুযোগ আসবে। সন্তানের বন্ধু হওয়ার চেষ্টা করুন। অভিভাবক নয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পারিবারিক জীবনে সকলের কথা শুনে আজ কাজ করতে গেলে তাতে ব্যর্থ হবেনই হবেন। তাই নিজের মনের কথা শুনতে হবে। কর্মস্থলে আপনার দীর্ঘদিনের স্বপ্নপূরণের দিন। নিজের একটি বাহন লাভে বন্ধুর সাহায্য পেতে পারেন।

এম

RTV Drama
RTVPLUS