logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৪ মার্চ ২০২১, ১৮:৪৯
আপডেট : ১৪ মার্চ ২০২১, ১৮:৫৬

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৫ মার্চ ২০২১ রোজ সোমবার বাংলা ১ চৈত্র ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ প্রবাসীদের দিনটি শুভ। দূরে কোথায় যাত্রা করতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায়ীদের আর্থিক উন্নতির দিন। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। বাড়তি কিছু অর্থ হাতে আসলেও তা কারো সাহায্যে ব্যয় করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আয় রোজগারের ক্ষেত্রে নতুন সুযোগ পেয়ে যাবেন। বিশেষ করে ঠিকাদারি ব্যবসায় পদস্থ কোনো কর্মকর্তার সঙ্গে রহস্যজনক লেনদেন করতে পারেন। বন্ধুর সাহায্য পাওয়ায় আটকে থাকা ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। চাকরিজীবীদের বকেয়া বিল বা বেতন আদায় করার সুযোগ আসবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আজ আপনার যোগ্যতা ও দক্ষতা দিয়েই সমালোচকদের সমুচিত জবাব দেওয়ার চেষ্টা করুন। পদস্থ কর্মকর্তার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়ে দিন। বেকারত্বের হাত থেকে রক্ষা পেতে যে কোনো কাজের জন্য প্রস্তুত থাকতে হবে। সব সময় এমন হবে না যে, আপনি আপনার যোগ্যতা অনুযায়ী কর্ম পাবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ ক্ষমতাধর ব্যক্তির দ্বারা ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। বিদেশ থেকে ভালো কাজের সুযোগ আসবে। বৈদেশিক প্রতিষ্ঠানে চাকরির চেষ্টায় শিক্ষকের সাহায্য লাভের আশা। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তি উপবৃত্তির জন্য প্রস্তুতি নিতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগষ্ট) : আজ আপনাকে আর্থিক বিষয়ে কিছুটা কৃচ্ছতা মেনে চলতে হবে। রহস্যজনকভাবে প্রতারণার শিকার হতে পারেন। ব্যাংক ও ব্যক্তি ঋণের টাকা পরিশোধ করতে না পারলে আজ লাঞ্ছিত হতে হবে। নিকট আত্মীয়ের সুস্থতার সংবাদ পাবেন। শেয়ার ব্যবসায় সাবধান।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দাম্পত্য জীবনে অপ্রত্যাশিত কোনো ঘটনার কারণে সম্পর্কের অবনতি হতে পারে। অকারণে ভুল বোঝাবুঝির সম্মুখীন হবেন। অংশীদারি কাজ কর্মে নিজের সিদ্ধান্ত থেকে সরে আশা বুদ্ধিমানের কাজ হবে না। ব্যবসা বাণিজ্যে আজ সাবধান।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : কাজের লোকের সঙ্গে ঝামেলায় না জড়ানোই ভালো। সহকর্মীদের রহস্যজনক আচরণে হতবাক হওয়ার কিছুই নেই। যারা নিজেরা কোন কাজ করে না কেবল তারাই অন্যের কাজের ভুল ত্রুটি ধরে বেড়ায়। অনৈতিক চিন্তা থেকে বেড়িয়ে আসতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : অনৈতিক প্রেম ভালোবাসা বিবাহিতদের জীবনকে বিষময় করে তুলবে। আর্থিকক্ষেত্রে বক্রপন্থা অবলম্বনের কারণে বেসরকারি চাকুরেদের কর্মহানীর আশঙ্কা। সন্তানের প্রেম ভালোবাসাকে স্বাভাবিকভাবে মেনে নিতে শিখুন। প্রেমের ফাঁদ পাতা ভুবনে বুঝে শুনে পা ফেলতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : কোনো আত্মীয়ের ওপর অধিক নির্ভরশীলতা সম্পর্কের অবনতি করতে পারে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে নিকটাত্মীয়ের সাহায্য লাভের আশা। সাংসারিক বিষয়ে আত্মীয়দের অনধিকার প্রবেশকে প্রতিহত করতে হবে। মায়ের সাহায্য পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আপনার ভালো লাভ হতে পারে। আমদানি রপ্তানি বা গার্মেন্টস ব্যবসায়ীদের আশানুরূপ আয়ের যোগ। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক তৈরিতে সতর্ক থাকতে হবে। কাউকে অধিক বিশ্বাস করাটা হবে ভুল। ছোট ভাই-বোনের সাফল্যে গর্বিত হবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। রহস্যজনক কাজের মাধ্যমে কিছু বাড়তি আয় হতে চলেছে। খাদ্য উৎপাদন ও বিপণনের ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন। কোনো সামাজিক অনুষ্ঠানে আমন্ত্রিত হওয়ার দিন। খাদ্য ব্যবসায় লাভের আশা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): দিনটি সকাল থেকেই ব্যয়বহুল। প্রবাসী কোনো বন্ধুর আগমন হতে পারে। আর্থিক ক্ষেত্রে আজ আশাতিত অগ্রগতি। গোপন কোনো কাজের সঙ্গে জড়িয়ে যেতে পারেন। জীবন সাথীর সঙ্গে প্রেমপূর্ণ আচরণ করতে হবে। অংশীদারি ব্যবসায় সফল হওয়ার আশা।

এম

RTV Drama
RTVPLUS