logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১২ মার্চ ২০২১, ১৮:১২
আপডেট : ১২ মার্চ ২০২১, ১৮:১৯

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

১৩ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : বড় ভাই-বোনের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন কাটিয়ে উঠতে না পারলে পরিবারে দেখা দেবে অশান্তি। বন্ধুর ওপর অনেক নির্ভর করার ফল হয়তো আপনার জন্য ভালো হবে না। আয়-রোজগারের ক্ষেত্রে রহস্যজনক সুযোগ পেতে পারেন। ব্যবসায় আজ সফল হতে পারবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : দিনের শুরুতেই পিতার সঙ্গে মনোমালিন্যে জড়িয়ে পড়তে পারেন। একটু বুঝে শুনে কথা বলতে না পারলে কর্মস্থলে পদস্থ কর্মকর্তার কোপানলে জ্বলতে হবে। সাংগঠনিক বিষয়ে আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে তৎপর। সন্ধ্যার পর ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতির আশা।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : দিনের শুরুতেই সৌভাগ্য আপনার কড়া নাড়াবে। কিন্তু আপনাকে বুঝে নিতে হবে সৌভাগ্যকে আপনি কিভাবে গ্রহণ করবেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে রহস্যজনক যোগাযোগ হতে পারে। ধর্মীয় শিক্ষা ও গবেষণার জন্য হতে পারেন সম্মানিত। জীবিকার জন্য জন্মস্থান ছাড়তে হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : অনাকাঙ্ক্ষিত কোনও ঘটনার বিষয়ে সতর্ক থাকতে হবে। অন্যের কৃত-কর্মের দায় আপনাকে মাথা পেতে নেয়ার জন্য চাপ প্রয়োগ করা হবে। পুরোনো কোনও পাওনাদারের দ্বারা আজ ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা প্রবল। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সরলতা না দেখিয়ে তা লিখে রাখার চেষ্টা করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : সাংসারিক জীবনে জীবন সাথীর উপর কোনও কারণে সন্দেহ করতে পারেন। কোনও প্রশ্নে সদুত্তর না পাওয়াতে আপনার মাথা খারাপ হয়ে উঠবে। অংশীদারি কাজে বিশ্বাসের বদলে পেতে পারেন ধোঁকা।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : অনৈতিক কোনও কাজের জন্য পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। সহকর্মী বা অধীনস্থ কর্মচারীদের ষড়যন্ত্রের শিকার হতে হবে। আর্থিক লেনদেনের সময় অন্ধবিশ্বাস আপনাকে ভোগাবে। আজ অপরাধের প্রতি আকাঙ্ক্ষা বৃদ্ধির আশঙ্কা। সাবধানে থাকবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : আজ অপ্রত্যাশিতভাবেই বহুদিনের পুরোনো প্রেম ভেঙ্গে যেতে পারে। আপনার অক্ষমতা ও অযোগ্যতার জন্য নয়। বরং সময় খারাপ বলেই ভালোবাসা হারিয়ে যাবে। সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের রহস্যজনক যোগাযোগ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : পরিবারের প্রতি আপনার দায়িত্ব ও কর্তব্য পালন করাকে পরিবারের অনেক সদস্য স্বাভাবিক চোখে দেখবে না। মায়ের সঙ্গে সংসারের কোনও বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। আবাসনের ক্ষেত্রে কোনও প্রকার পরিবর্তন প্রয়োজন হয়ে উঠবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : সকল ক্ষেত্রেই নিজের যোগ্যতা ও দক্ষতার চেয়ে বিধাতার ইচ্ছা একটি বড় বিষয়। বৈদেশিক বিষয়ে আজ অপ্রত্যাশিত কোনও ঝামেলা দেখা দেবে। গণমাধ্যম কর্মীদের আয়-রোজগারে রহস্যজনক জটিলতা। ছোট ভাই-বোনের কর্মহানীর আশঙ্কা।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। আয়ের চেষ্টায় হবেন সফল। ব্যবসায়ীক ক্ষেত্রে সফল হতে পারবেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসবে। আয় উন্নতিতে অগ্রগতি হওয়াতে কিছু সঞ্চয়ের সুযোগ পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সকল বাধা পেরিয়ে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের দিন। বহু দিন ধরে জীবন যুদ্ধে যে সংগ্রাম করছেন আজ তার ফল লাভের সময়। ব্যবসা-বাণিজ্যে সফল হবেন। জীবন সাথীর সঙ্গে চলতে থাকা আইনি লড়াইয়ে বিজয়ী হওয়ার দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আজ বিদেশ যাত্রার সুযোগ পাবেন। কাজের প্রয়োজনে দূরে কোথাও যেতে হবে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন কাটিয়ে উঠতে পারবেন। ট্রাভেল এজেন্সি ব্যবসায় লাভের দিন। প্রবাসীদের কর্মে বড় ধরনের পরিবর্তন যোগ।

এসআর/এম

RTV Drama
RTVPLUS