logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১০ মার্চ ২০২১ রোজ বুধবার বাংলা ২৫ ফাল্গুন ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): স্বার্থের দুনিয়ায় আপনাকেও নিজের স্বার্থ দেখতে হবে। কর্মস্থলে আপনি যত ভালো কাজই করুন না কেন, ফল ভোগ করার সময় আজ আপনাকে বঞ্চিত করা হবে। পিতার স্বার্থে আঘাত লাগাতে আপনার প্রতি করতে পারে অবিচার। মুখ বুঝে সহ্য করুন। দিন আপনারও আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): ধর্মীয় আবেগ অনুভূতি মূল্যহীন যদি পকেটে অর্থ না থাকে। আপনি যত উচ্চ শিক্ষাই অর্জন করুন, অর্থ রোজগারে পটু না হলে তার কোনো বাজার দর নেই। নিজেকে কারিগরি জ্ঞানে দক্ষ করতে চেষ্টা করুন। বিদেশ যাত্রার ক্ষেত্রেও আপনাকে কারিগরি জ্ঞান অর্জন করতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আপনি ঝোঁপ বুঝে কোপ মারতে না জানলে ঝুঁকিপূর্ণ কোনো বিনিয়োগ আপনার জন্য নয়। পরের টাকায় ঘী না খেয়ে নিজের অর্জিত অভজ্ঞতা ও জ্ঞানের সমন্বয় করার চেষ্টা করতে হবে। পুলিশ প্রশাসনের সঙ্গে কোনো প্রকার দ্বন্দ্বে জড়ালে শ্রীঘরে যেতে হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে আপনাকে চতুর হতে হবে। সরলতার মাধ্যমে ব্যবসা পরিচালনা করার দিন নেই। তাই বলে আবার অনৈতিক পন্থা অবলম্বন করাটাও ঠিক নয়। জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না। তাই আজ অযথা তাকে চটাতে যাবেন না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আপনি যত পরিশ্রমী আর জ্ঞানই হন না কেন অযোগ্য সহকর্মীর কাছে আপনি সর্বদাই ঈর্ষার কারণ হয়ে থাকবেন। আপনার উন্নতির কারণে গোপন শত্রুতার সম্মুখীন হতে হবে। সব সময় কৌশলী হলে ভালো। অনৈতিক সম্পর্ক ও কাজ থেকে দূরে থাকতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): প্রেম ভালোবাসা করতে গেলেও জোর থাকতে হয়। আপনার চারিত্রিক দৃঢ়তা বা বাহ্যিক ও অন্তরের সৌন্দর্য মূল্যহীন। শিক্ষা জীবনে প্রেমের পিছনে সময় নষ্ট না করে পড়াশোনাকে ভালোবাসুন। সাধনার দ্বারা শিল্পী স্বত্বার বিকাশ করতে হবে। জোর করে শিল্পী হওয়া যায় না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আত্মীয়স্বজন ও বন্ধু বান্ধবের উপকার না করতে পারলে আপনার যোগ্যতা ও ক্ষমতার কোনো দাম নেই। গৃহস্থালি জীবনে মায়ের কোনো আদেশ পালন করতে হবে। ইউটিলিটি বিল সংক্রান্ত জটিলতায় পড়তে পারেন। আত্মীয়স্বজনদের সঙ্গে ভালো আচরণ করতে চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সকল বিষয়ে জ্ঞান লাভ সম্ভব নয়। কিন্তু দৈনন্দিন জীবনের উপযোগী জ্ঞান রাখতে হবে। ছোট ভাই-বোনের ওপর অযথা বোকাঝকা না করে তাদেরকে ভালোবাসা দিতে হবে। মনে রাখবেন একটি বৃহৎ বৃক্ষরও গড়ে ওঠার সময় পরিচর্যার প্রয়োজন হয়।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ক্ষুদ্র ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বাড়াতে হলে নতুন নতুন সেবা ও পণ্যর প্রয়োজন। আপনার গ্রাহক কিন্তু বোকা নন। খাদ্য ও পোশাক ব্যবসায়ীদের নিজের লোভকে দমন করতে হবে। উপার্জিত মুনাফার একটি অংশ দীর্ঘমেয়াদী সঞ্চয়ে বিনিয়োগ করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ দিনটি হতে পারে আপনার সম্মান ও বৃদ্ধির। শুয়ে বশে অলস সময় কাটালে মনে রাখবেন আপনার ভাগ্যও তাই করবে। তাই আজ কাজ করুন। সকল প্রতিবন্ধকতাকে জয় করতে চেষ্টা করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বিদেশ যাত্রার চেষ্টায় বাধা আসলেও লেগে থাকতে হবে। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধির যোগ। বাড়ি ভাড়া বিল বেতন দিতে গিয়ে কিছু টাকা ব্যাংক থেকে তুলতে হতে পারে। প্রবাসী আত্মীয় বা বন্ধুর সাহায্য পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): বড় ভাই-বোন আর বন্ধুর সাহায্য লাভের দিন। ব্যবসায়ীক জটিলতা বা কর্মে অস্থিরতা সকল ক্ষেত্রেই বন্ধুর সাহায্য নিতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। ঠিকাদারি ব্যবসায় নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। গৃহে বড় বোনের আগমণ আপনাকে আনন্দ দেবে।

এম

RTV Drama
RTVPLUS