logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

তুলার সফলতার যোগ প্রবল, ঝুঁকিপ্রবণ কাজে সাবধান হন বৃশ্চিক

২৩ ফেব্রুয়ারি ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ১০ ফাল্গুন ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বৈদেশিক সকল যোগাযোগের ক্ষেত্রে সফল হতে পারবেন। প্রবাসী ছোট ভাই-বোনের কাছ থেকে বৈদেশিক নাগরিকত্বর কোনো নথি আসবে। ব্যবসা বাণিজ্যে আপনার যোগাযোগের দক্ষতা দিয়ে নতুন কাজের সুযোগ পাবেন। বিক্রয় প্রতিনিধি হলে আজ আপনার বিক্রয় কমিশন লাভের যোগ প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): সঞ্চয়ের চেষ্টায় আপনাকে সজাগ থাকতে হবে। অনাকাঙ্ক্ষিত ব্যয় নিয়ন্ত্রণ করে ভবিষ্যতের কথা চিন্তা করুন। ব্যবসা বাণিজ্যে বেশি মুনাফা করার আশায় পণ্য মজুত না রেখে অল্প লাভে আরেকজনকে ক্রয় করার সুযোগ দিতে হবে। এতে লাভ কম হলেও মানসিক শান্তির ব্যাঘাত ঘটবে না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): নিজের সকল জড়তা ও অলসতা কাটিয়ে উঠতে হবে। আপনি যাই করুন না কেন মনে রাখতে হবে, সময় কিছুটা বৈরী। এ সময় শক্তি ও অর্থ সঞ্চিত রাখতে হয়। দুশ্চিন্তা মুক্ত হয়ে কিছু করার চেষ্টা করুন। মধ্যস্থতার কাজে আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক জীবনে আজ সুখী হতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): দূরে কোথাও যাত্রার পরিকল্পনা চলতে পারে। পরিবার পরিজন নিয়ে বিদেশে স্থায়ী হওয়ার সুযোগ পাবেন। আইনগত জটিলতা থেকে অপ্রত্যাশিত ভাবে মুক্তির আশা করা যায়। ট্রাভেল ব্যবসায় বিনিয়োগের টাকা ধীরে ধীরে উঠে আসতে শুরু করবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বন্ধু পাশে থাকলে অসম্ভবকেও সম্ভব করা যায়। আজ কোনো প্রকৃত বন্ধুর সাহায্যে ব্যবসায়ীক ও কর্মস্থলের সকল জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আয় রোজগারে অগ্রগতির আশা। পেতে পারেন বড় ভাই-বোনের স্নেহ ও মমতা।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সকল কাজের চেষ্টায় আপনার ধৈর্য ও মনোযোগ সবার আগে প্রয়োজন। অস্থিরতা আপনার রাশি গত বৈশিষ্ট্য, ফলে কাজের ক্ষেত্রে তাড়াহুড়ার ফলে অনেক সময় পদস্থ কর্মকর্তার বোকাঝকা শুনতে হয় আপনার। আপনার উপস্থিত বুদ্ধির জোরেই সকল প্রতিকূলতা কাটিয়ে উঠতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): ধর্মীয় ও আধ্যাত্মিক চেতনায় বিশ্বাসী বলে আজ কোনো তীর্থস্থানে ভ্রমণ করতে পারেন। পেতে পারেন, আত্মিক প্রশান্তি। বিদেশ সংক্রান্ত কাজ কর্মে আজ সফলতার যোগ প্রবল। বিদ্যার্থীদের বিদেশে উচ্চ শিক্ষার সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সকল প্রকার ঝুঁকিপ্রবণ কাজ থেকে হতে হবে সাবধান। অর্থ উপার্জনের জন্য কোনো প্রকার অনৈতিক পন্থা অবলম্বন করাটা ভালো নয়। পুরোনো পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। পেতে পারেন বকেয়া কিছু অর্থ। সরকারি শুল্ক বা ট্যাক্স সংক্রান্ত বিষয়ে অভিজ্ঞ কারো পরামর্শ নিতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ অংশীদারি ও যৌথ মূলধনই ব্যবসা বাণিজ্যে অগ্রগতির দি০ন। বহুদিন ধরে আটকে থাকা কাজে সফল্য আসবে। জীবন সাথীর সাহায্য পাবেন। দাম্পত্য সুখ শান্তির পরিবেশ বজায় থাকবে। অবিবাহিতদের বিবাহের আলাপ আলোচনায় সাফল্য লাভের আশা।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ আপনার অবচেতন মনেই বহু কিছুর পূর্বাভাষ পেতে পারেন। শারীরিক অবস্থা মিশ্র যাবে। কর্মস্থলে সহকর্মীর দ্বারা আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। তবে কোনো গুরুত্বপূর্ণ তথ্য হারিয়ে ফেলতে পারেন। অনলাইনে পণ্য অর্ডার করার ক্ষেত্রে অবশ্যই যাচাই বাছাই করে নিতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শিল্পী ও কলাকুশলীদের দুর্নাম ও বদনাম থেকে হতে হবে সতর্ক। ভালোবাসা বা ভালো লাগার ক্ষেত্রে অবশ্যই আপনি আপনার হৃদয়ের কথা শোনার চেষ্টা করুন। সন্তানের সঙ্গে কিছু সময় কাটান। তার ছোট ছোট জিজ্ঞাসাগুলোর সঠিক উত্তর দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): গৃহ সংসারের প্রতি আজ কোনো কারণে ক্ষিপ্ত হতে পারেন। পরিবারের প্রতিটি সদস্যর আচরণ আপনাকে কষ্ট দিতে পারে। মনের সকল প্রত্যাশিত কাজে ধীর গতি আপনাকে কষ্ট দেবে। তবে মায়ের সাহায্য ও পরামর্শ আপনার সকল হতাশাকে জয় করতে শেখাবে।

এম

RTV Drama
RTVPLUS