logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ১১:২৭
আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫৫

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২১ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, রোববার, ৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আজ আর্থিক পরিকল্পনাগুলো সুন্দর করে সাজিয়ে নিতে পারেন। বহুদিন পর ছুটির পাওয়ায় সকাল সকাল ঘুম থেকে উঠে একটু প্রকৃতির শোভা দেখাতে পারেন। গৃহে উত্তম খাদ্য রান্না করে খেতে পারেন। পরিবার পরিজন ও আত্মীয়স্বজনকে ডেকে আনতে পারেন গৃহে। সকলে মিলে আনন্দ করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : বন্ধের দিন হওয়াতে হাতে থাকবে অফুরন্ত সময়। প্রবাসী আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলতে পারেন। জীবন সাথীকে নিয়ে ঘুরতে যেতে পারেন দুরে কোথাও। আজকের দিনে ভুলে যান সকল ব্যস্ততা। আনন্দের জন্য জীবন, কোনো রকমে কাটানোর জন্য জীবন নয়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : গ্রামের বাড়ি থেকে ফিরে আসার তাড়ায় থাকবেন। রাস্তাঘাটে অহেতুক তাড়াহুড়া করবেন না। আজ আর্থিক লেনদেনগুলোতে একটু সতর্ক হতে হবে। কারণ আজ অহেতুক ব্যয় বৃদ্ধির আশঙ্কা তুলনামূলক বেশি। বিদেশ যাত্রার চেষ্টা সফল হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : আজ বড় ভাই-বোনের সঙ্গে মান-অভিমানে জড়ানোটা ঠিক হবে না। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। বন্ধের দিন হওয়াতে আজ বন্ধুদের সঙ্গে একটু বনভোজনে যেতে পারেন। বহুদিন পর পরিবার-পরিজন নিয়ে বেড়াতে ভালো লাগবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : পিতার সঙ্গে আজ প্রাণ খুলে কথা বলুন। দেখবেন অনেক জমে থাকা ক্ষোভ দূর হয়ে যাবে। সিংহ রাশির অধিকাংশ জাতক-জাতিকা এ ক্ষেত্রেই বারবার ভুল করেন। গৃহের মানুষের চেয়ে বাইরের মানুষের জন্য এরা বেশি কর্মতৎপর। ফলে বাবার সঙ্গে এদের দূরত্ব বাড়তে থাকে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দূরে কোথাও যেতে হলে সুন্দর পরিকল্পনা করা প্রয়োজন। ভাগ্য উন্নতির চেষ্টায় আজ একটু বিরতি নিয়ে ভেবে নিন কোথায় কিভাবে ভাগ্য উন্নতি করা যাবে। যদি দেশে হয় দেশে থাকুন। যদি বিদেশে হয় তা হলে বিদেশে যাওয়ার চেষ্টা করুন। ঈশ্বরের প্রতি বিশ্বাস স্থাপনই ভাগ্য উন্নতির পূর্ব শর্ত।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : আজ কোনো প্রকার ঝুঁকি নেওয়াটা ঠিক হবে না। বন্ধের দিন হওয়াতে বাইরে বের হলে সাবধানে যানবাহন চালাবেন। রাস্তাঘাটে কোনো অবস্থাতেই পুলিশ প্রশাসনের লোকদের কাজে বাধা তৈরি করা ঠিক নয়। কোনো অসুস্থ আত্মীয়কে দেখতে যেতে পারেন। এতে সম্পর্কের উন্নতি হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : জীবনের প্রতিটি ক্ষেত্রেই জীবন সাথীর প্রতি থাকতে হয় আস্থাশীল। অবিশ্বাস আর সন্দেহ বন্ধের দিনটিকে যন্ত্রণাময় করে তুলতে পারে। অহেতুক জটিলতায় দিনটি না কাটিয়ে জীবন সাথী ও পরিবার-পরিজন নিয়ে বেড়িয়ে আসুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : সকল জটিলতার কারণ হলো আমাদের বিষণ্ণতা। নিজের মধ্যকার ব্যর্থতা থেকে আজ যদি কিছু শিখতে পারেন সেটাই হবে আপনার নব জাগরণ। অনেক সময় নিজের কাজগুলোর জন্য অন্যের উপর অধিক নির্ভর হয়ে পড়াটা ঠিক নয়। নিজের কাজ নিজেকেই করতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : বন্ধের দিন হওয়াতে প্রেমিকার হাতে হাত ধরে ঘুরেতে পারেন জনারণ্যে। অকারণে জেদাজেদি আজ বাদ দিতে হবে। সন্তানের সঙ্গে হাসি আর আনন্দে কাটিয়ে দিতে পারেন দিনটি। শিল্পী ও কলাকুশলীদের দিনটি শুধু আয়-রোজগারের।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : গ্রামের বাড়ির প্রতিটি মানুষের সঙ্গে সংযোগ রাখা ভালো। আত্মীয়দের সঙ্গে ঠাণ্ডা মাথায় আলাপ করতে পারলে অনেক জটিলতা কেটে যাবে। মায়ের জন্য কোনো উপহার কিনে তাকে গোপনে দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : ছোট ভাই-বোনদের নিজ সংস্কৃতির ধারণা তুলে ধরতে তাদের নিয়ে চলুন কোনো শহীদ মিনারে। আজকের দিনে একটিও শব্দ অন্যভাষায় বলবেন না এমন প্রতিযোগিতা রাখতে পারেন। দীর্ঘদিন ধরে প্রবাসী আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ বাড়ানো হবে ভালো।

এসআর/এম

RTV Drama
RTVPLUS