logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৩ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫২

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

How will the day go for those born in 12 zodiac signs?

১৪ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, রোববার, ১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : প্রতিটি দিনই ভালোবাসার দিন। প্রিয় মানুষগুলোর মুখে অন্য তুলে দিতে গিয়ে যে লোক বিদেশ বিভুইয়ে থাকে সেই জানে কী জন্য তার এতো ত্যাগ। আজকের দিনটিতে সেই মানুষগুলোর খোঁজ নিন। তারা আপনার সঙ্গে কথা বলার জন্য উদগ্রীব হয়ে আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : সংসারের বড় সন্তানদের জন্য দিনটি একটু স্পেশাল হওয়া উচিত। পিতা-মাতার পরেই তাদের অবস্থান। নীরবে বহু ত্যাগ করতে হয় এদের। কিন্তু পুরস্কার প্রাপ্তির সময় এদেরকেই সকলে স্বার্থপর বলে। আপনার বড় ভাই-বোনকে এ বিশেষ দিনে একটু স্মরণ করুন। তাদের সঙ্গে ভালো ব্যবহার করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আজকের দিনটি প্রতিটি পরিবারের পিতার জন্য বিশেষ ভালোবাসা প্রাপ্তির। বাবা-মা মাথার উপর বটগাছের মতো। যার বাবা-মা পৃথিবী থেকে অকালে চলে গেছেন একমাত্র সেই জানে বাবা-মার ভালোবাসার মূল্য। পদস্থ কর্মকর্তার মান-অভিমান ভাঙাতে তাকে দিতে পারেন বিশেষ কোনো উপহার।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : বিদ্যার্থীদের জন্য অন্যান্য বছরের মতো এ দিনটি হয়তো মনের মতো হবে না। তবুও তারুণ্যের আহ্বানে জগতের ভালোবাসায় সিক্ত হবেনই। জীবীকার জন্য দূরে কোথাও যেতে হবে দেশ মাতৃকাকে পেছনে ফেলে। নিজের দেশের সঙ্গে নাড়ির টান অনুভব করবেন সকল প্রবাসী।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : আজ তরুণদের মধ্যে ঝুঁকি নিয়ে ভালোবাসা প্রকাশের মনোবৃত্তি জাগ্রত হবে। তবে দুঃসাহসিক কোনো কাজ করতে গিয়ে হাজতের ভাতও জুটতে পারে। নিজের ভালোবাসার জন্য কারো সঙ্গে লড়াই করা হবে বোকামি।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : সকল জটিলতাকে জয় করে আজ প্রেমিক যুগল বসতে পারেন বিয়ের পীড়িতে। ভালোবাসার মানুষকে কাছে পাওয়ার আনন্দ শুধু একজন সফল প্রেমিকই বোঝে। ঝিমিয়ে পড়া দাম্পত্য সম্পর্ককে চাঙ্গা করতে জীবন সাথীকে উপহার দিন। সকল মান-অভিমানের অবসান হবে দ্রুত।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : আপনার সাফল্যের পেছনে যে মানুষগুলোর হাত সবচেয়ে বেশি সেই সহকর্মী ও কর্মচারীদের সঙ্গে দিনটি ভাগাভাগি করে নেওয়ার প্রয়োজন। এতে সহকর্মীর সঙ্গে চলতে থাকা প্রতিযোগিতামূলক মনোভাব বদলে যাবে। আজ বাইরে বেশি খাওয়া-দাওয়া করে পেটের পীড়ায় ভুগতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আজ সত্যিকারের ভালোবাসার স্বাদ উপলব্ধি করতে পারবেন। সে ভালোবাসা শুধু প্রেমাস্পদের প্রতিই নয় নিজের সন্তান ও সৃজনশীলতার প্রতিও। আপনি প্রেমের সাগরে অবগাহন করে খুঁজে বেড় করুন। কি মতি সঞ্চিত আছে আপনার অভিজ্ঞতার ঝুলিতে। তাকেই কাজে লাগান।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : মায়ের প্রতি আমরা নিজের অজান্তেই অনেক অবিচার করে বসি। বিভিন্ন কারণে সরি বলাটা আর হয়ে ওঠে না। মা কষ্ট পেলেও তা ভুলে যায়। আজ সম্ভব হলে মাকে সরি বলুন। এটাই হবে আপনার দেয়া তার শ্রেষ্ঠ উপহার।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শুধু ভার্চুয়াল জগতে ভালোবাসাকে বন্দি করে না রেখে বাস্তব জীবনের ভালোবাসাকে বুঝতে চেষ্টা করুন। আপনার ছোট ভাই-বোনই থাকবে আপনার বিপদের দিনে। ভার্চুয়াল বন্ধুরা নয়। প্রতিবেশীর সঙ্গে ভালো ব্যবহার করতে আমাদের নবীজীও বলেছেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : অভিমানী শ্যালক-শ্যালিকার সঙ্গে মান-অভিমান কমানোর বিশেষ দিন আজ। তাদের ভালোবাসা দিন। দেখবেন সকল অভিমান গলে পানি হয়ে যাবে। শুধু অর্থ-বিত্তের নেশায় যারা ছুটছেন, তারা অর্থ হয়তো পাবেন কিন্তু হারাবেন সকলের ভালোবাসা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : অন্যকে নয় নিজেকে ভালোবাসতে শিখুন। আপনি সফল যখন হবেন লোকে আপনার ভালোবাসা লাভের জন্য প্রতিযোগিতা করবে। কিন্তু আপনি সফল না হলে লোকে আপনাকে দূর দূর করে দেবে তাড়িয়ে। ভালোবাসা দিবসে আপনার দৃঢ় প্রত্যয় হোক নিজেকে ভালোবাসা।

এসআর/পি

RTV Drama
RTVPLUS