logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১২ ফেব্রুয়ারি ২০২১, ২২:৫৫
আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৪৫

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৩ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৩০ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : রহস্যজনক ঘটনার মাধ্যমে দিনের শুরু হবে। বন্ধুত্বের পরীক্ষা দিতে হতে পারে। প্রিয় বন্ধুর সঙ্গে আজ ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যেতে পারেন। চেষ্টা করুন ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার। পারিবারিক জীবনে বড় ভাই-বোনের কোনো হস্তক্ষেপ আপনার পছন্দ নাও হতে পারে। কিন্তু প্রতিবাদের উপায় নেই।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : কর্মজীবনে দিনটি হতে পারে রহস্যপূর্ণ। পদস্থ কর্মকর্তার সঙ্গে কোনো গোপন আলোচনা সফল হতে পারে। আপনার দূরদর্শী চিন্তাভাবনা অনেকের পছন্দ হবে না। কিন্তু তবুও আপনি কখনও হতাশ হবেন না। সাফল্য আপনার আসবেই।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আপনার অস্থিরতার কারণে আজ সৌভাগ্য আপনাকে ধরা দিয়েও ধরা দেবে না। বৈদেশিক কাজে দেখা দেবে জটিলতা। রহস্যজনক কাজের মাধ্যমে ভাগ্য উন্নতির সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের বিদেশ যাত্রার চেষ্টায় বাধা এলেও দমলে চলবে না।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : আজকের দিনটি আপনার জন্য জটিলতার। সাবধানে থাকবেন। আর্থিক ঝুঁকি নেয়া এ সময়ে আপনার জন্য হবে ক্ষতিকর। আইনগত জটিলতার সম্মুখীন হতে পারেন। অপ্রত্যাশিত ঘটনা আপনার জীবনের মোড় ঘুড়িয়ে দিতে চলেছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : সাংসারিক জীবনে আপনাকে হতে হবে আরও ধৈর্যশীল। জীবন সাথীর সঙ্গে অকারণে জটিলতা না বাড়িয়ে জটিলতা কমিয়ে আনার চেষ্টা করুন। ব্যবসায়িক ক্ষেত্রে অংশীদারের উপর নির্ভরশীলতা কমাতে না পাড়লে আজ ক্ষতিগ্রস্ত হতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : আজ দিনটি কর্মক্ষেত্রে সতর্কতার। সহকর্মীদের কারও সঙ্গে ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যেতে পারেন। মানসিকভাবে আজ আপনাকে চাঙ্গা থাকতে হবে। সর্বদা পজিটিভ চিন্তা-ভাবনা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : প্রেম-ভালোবাসার ক্ষেত্রে আপনার মন উদাসীন থাকতে পারে না। হারানো প্রেম খুঁজে ফিরবেন। শিল্পী ও নির্মাতাদের কাজে চলতে থাকা রহস্যজনক বাধা কেটে যাওয়ার আশা। সন্তানের জন্য কিছু করার মধ্যে মনের প্রশান্তি খুঁজে পাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : কোনো রহস্যময় আত্মীয়ের আগমনে গৃহ সুখের হানি হতে পারে। মায়ের সঙ্গে হঠাৎ করেই দেখা দেবে সম্পর্কের টানাপড়েন। কর্মক্ষেত্রে আপনার প্রত্যাশিত কোনো সুযোগ থেকে আপনাকে বঞ্চিত করার পাঁয়তারা চলবে। সাবধান থাকবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে কষ্ট হবে। তার রহস্যপূর্ণ আচরণের জন্য আপনি কোনো সুযোগ থেকে বঞ্চিত হতে পারেন। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করেও তাদের ভাগ্য উন্নতি আপনি করতে পারবেন না। বরং তারা আপনাকে ব্ল্যাংক চেকের মতো ব্যবহার করবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : জীবনের সুসময়ে জমানো অর্থই এখন বিপদে আপনার কাজে আসবে। ক্ষুদ্র ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে দেখা দেবে রহস্যজনক জটিলতার। গোপন কোনো কাজের মাধ্যমে কিছু অর্থ প্রাপ্তির আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আপনার রহস্যজনক আচরণের কারণে আজ আপনি বিপদে পড়তে পারেন। পারিবারিক জীবনে অযথাই তর্কে-বিতর্কে জড়িয়ে পড়ার আশঙ্কা। মনের জোর বাড়াতে হবে। পরিস্থিতির কাছে অসহায়ের মতো আত্মসমর্পণ না করে পরিস্থিতিকে জয় করতে শিখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : বৈদেশিক কাজে অগ্রগতির আশা। কোনো আমদানি-রপ্তানি সংক্রান্ত কাজে কর্মকর্তার রহস্যজনক সাহায্য পেতে পারেন। প্রবাসীদের বিদেশের মাটিতে আজ ভাগ্য উদয়ের দিন। পুরোনো মামলার জেরে পুলিশি হয়রানির বিষয়ে সতর্ক থাকলে ভালো।

এসআর/পি

RTV Drama
RTVPLUS