logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ৩০ জানুয়ারি ২০২১, ১০:০০
আপডেট : ৩১ জানুয়ারি ২০২১, ১২:১১

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৩০ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে অতি কথনের কারণে আজ জটিলতা সৃষ্টি হবে। প্রিয়জনের সঙ্গে ছলচাতুরীর আশ্রয় নেওয়া ঠিক নয়। আপনি যা করবেন আপনার সন্তান কিন্তু আপনাকেই অনুসরণ করবে। শিল্পীদের কাজের ক্ষেত্রে সময়ের মূল্য বুঝতে হবে। তবেই আপনি সফল হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আপনার সফলতা বা ব্যর্থতার জন্য আপনিই দায়ী। কারো ওপর দোষ দেওয়া সান্ত্বনা খোঁজার নামান্তর। তাই পরিবারের প্রতি বিরূপ ধারণা পোষণ করা ভালো নয়। সময় কিছুটা খারাপ গেলেও সবার কাছে আপনি সবসময়ই স্নেহের। পরীক্ষার্থীরা আগামী লড়াইয়ের প্রস্তুতি নিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আপনার যোগাযোগের দক্ষতা ও অভিজ্ঞতার উপর নির্ভর করবে আজ আপনার সফলতা ও ব্যর্থতা। ব্যবসায়ীক ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধির চেষ্টা চালিয়ে যেতে হবে। কারো ওপর নির্ভর করে কর্মে সফল হওয়া সম্ভব নয়। ছোট ভাই-বোনের ওপর অধিক নির্ভরতার ফলে তাদের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : অতিকথন কখনো কখনো বিপদ ডেকে আনে আজ তা উপলব্ধি করতে পারবেন। অপ্রয়োজনীয় কথা বলা বন্ধ করুন। আয়-রোজগারের নেশায় সত্য মিথ্যা চিন্তাভাবনা করে বলতে হবে। ভবিষ্যতের কথা ভেবে যৎসামান্য হলেও সঞ্চয়ের অভ্যাস করা ভালো।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : নিজের ওপর বিশ্বাস থাকা ভালো। অতি আত্মবিশ্বাসী মনোভাব বিপদ ডেকে আনতে পারে। চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে। কারবারে ভুল হলেই হয়ে যাবে লোকসান। আবহাওয়ার পরিবর্তনকে অবজ্ঞা করা ঠিক নয়। কর্মস্থলে আপনার নেতৃত্বর গুণাবলীর জন্যই সফল হতে পারবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : বৈদেশিক কাজ কর্মে আজ সফলতা আসবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে তাড়াহুড়া করা ঠিক নয়। সময় বৈরী, তাই আপনাকে ধৈর্যর সঙ্গে সকল জটিলতা মোকাবিলা করতে হবে। ব্যয়ের ক্ষেত্রে আর একটু হিসেবী হলে কটাদিন বেশি চলতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : দৈনন্দিন আয় রোজগার বৃদ্ধি পাবে। বড় ভাই-বোনদের তার প্রাপ্য সম্মানটুকু দিতে চেষ্টা করুন। আজ প্রভাবশালী বন্ধু বা রাজনৈতিক নেতাদের সাহায্য পাওয়ার আশা। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসবে। ব্যবসায়ীক বকেয়া আদায়ে সফল হবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : কর্মস্থলে পদস্থ কর্মকর্তা ভাগ্য আজ কিছুটা ভালো হতে পারে, তৈলবাজীতে দক্ষ হন। আপনার পদস্থ আপনার কাজের প্রতি নয় আপনার তৈলের প্রতি আগ্রহী বেশি। সহকর্মীদের সঙ্গে ইঁদুর দৌড় প্রতিযোগিতায় আপনাকেও হারলে চলবে না। সরকারি চাকরিজীবীদের প্রভাবশালী কর্মকর্তার বাসায় উপহার পাঠান।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : কিছু পেতে হলে কিছু দিতে হয়। এটাই জগতের নিয়ম। শিক্ষকের প্রতি শ্রদ্ধা ভক্তি দিয়ে এ জগতে কিছু হয় না, তার সম্মানী টুকুও দিতে হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে পড়াশোনায় মনযোগী হতে হবে। ঈশ্বরে বিশ্বাস রাখুন সফল আপনি হবেনই হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আজকের দিনে হয়তো আপনাকে আর্থিকভাবে ঝুঁকিতে পড়তে হবে। বিশেষ পরিস্থিতির শিকার হয়ে কারো কাছ থেকে অর্থ ধার করতে হতে পারে। রাস্তাঘাটে পকেটমার বা ছিনতাইকারীর কবলে পড়ার আশঙ্কা। নিজের বীরত্ব দেখাতে গিয়ে শারীরিক আঘাত পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আজ আপনার ব্যবসায়ীক বুদ্ধিকে কাজে লাগাতে পারলে আর্থিকভাবে হবেন লাভবান। জীবন সাথীর সঙ্গে সাংসারিক বিষয়ে ছলনার আশ্রয় নিতে হতে পারে। অংশীদারি কাজে স্বচ্ছতা ও সততার মূল্য আশা করাই বৃথা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কর্মস্থলে আপনি যত মিথ্যে আশ্বাস দিতে পারবেন, সহকর্মীরা ততো খুশি হবে। আজ সহকর্মীদেরকে খুশি করে চলার চেষ্টা করুন। অহেতুক কোনো বিষয় নিয়ে উত্তেজিত না হয়ে ঠাণ্ডা মাথায় চিন্তা করুন। পথ বেড় হবেই হবে। নিজের শরীরের প্রতি যত্ন রাখুন।

এসআর/এম

RTV Drama
RTVPLUS