logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৫ জানুয়ারি ২০২১, ২৩:৩৫

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল,
রাশিফল।

১৬ জানুয়ারি ২০২১ রোজ শনিবার বাংলা ২ মাঘ ১৪২৭।

মেষ রাশি(২১ মার্চ-২০ এপ্রিল): রহস্যময় কোনো ঘটনার মধ্য দিয়েই দিনটি শুরু হবে। বড় ভাই-বোনের শাসন আর স্নেহমাখা ভালোবাসাকে উপলব্ধি করতে হবে। রহস্যজনক ঘটনার প্রতি খুব বেশি আকৃষ্ট হওয়া বোকামী। বিশ্বস্ত বন্ধুর পরামর্শকে উপেক্ষা করা হবে ভুল। বক্র পথে আয়ের ক্ষেত্রে জটিলতা থাকবেই।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): কর্মক্ষেত্রে পদস্ত কর্মকর্তার বেরসিক আচরণ ও আপনার প্রতি অবহেলা আপনার জেদকে বাড়িয়ে দেবে। মাঝে মধ্যে মনে হবে চাকরি বাকরি ছেড়ে নিজেই কিছু করার চেষ্টা করি। একটু চেষ্টা করলে আপনার দ্বারা এটা সম্ভব। পিতার সঙ্গে চলতে থাকা সম্পর্কের টানাপোড়ন কাটিয়ে উঠতে পারবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): নিজের মধ্যকার লুকিয়ে থাকা ভয়, লজ্জাই আপনার ভাগ্য উন্নতির এক নম্বর অন্তরায়। সফল হতে গেলে এ গুলো বাদ দিতে হবে। জীবিকার জন্য বিদেশ যাত্রা বা বৈদেশিক কাজ কর্মে আজ সফল হতে পারবেন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে “আমি পারবো না” এই বাক্যটি আপনাকে কখনোই সফল হতে দেবে না।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): আয় বুঝে ব্যয় করতে পারলেই জীবন হয়ে উঠবে শান্তির। কিন্তু ঋণ করে ঘী খেলে তা সুদে আসলে পরিশোধ করতে গিয়ে পূর্বপূরুষকেও গালির ভাগ দিতে হবে। ঝুঁকিপূর্ণ কাজের ক্ষেত্রে রহস্যজনক প্রতারণার আশঙ্কা। চিকিৎসার পেছনে কিছু অর্থ ব্যয় করতে হবে। ধার দেওয়ার ক্ষেত্রে বুঝে ধার দিন।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগষ্ট): সংসার জীবনে জীবন সাথীর সঙ্গে একটু হাসি ঠাট্টা মস্করা করে দাম্পত্য জীবনকে মধুময় করে তুলতে চেষ্টা করুন। অকারণে সন্দেহ ভুল বোঝাবুঝি আর আর্থিক টানাপোড়নকে অধিক প্রাধাণ্য দেওয়া মানে জীবনের আনন্দকে মাটি করা। অংশীদারি ব্যবসা বাণিজ্য বা কাজে সুসময় আসছে।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): কাজ করতে গিয়ে চোখ কান খোলা রাখলে অনেক কিছু শিখতে পারবেন। অধিনস্ত কর্মচারী বা কাজের লোক এদের আচরন সব সময়ই আপনাকে ভাঙিয়ে খাওয়ার। তাই উদারতা দেখাতে গিয়ে লাই দিয়ে মাথায় তোলা যাবে না। এলার্জী জনিত পীড়ায় কষ্ট পাওয়ার আশঙ্কা রয়েছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): ভালোবাসার মানুষটির প্রতি অন্ধবিশ্বাসই কিন্তু ভালোবাসায় সবচেয়ে বড় আঘাতের কারণ হয়ে ওঠে। শিল্প সাহিত্য ও সৃজনশীল কাজের ক্ষেত্রে অগ্রগতি হবেই হবে। সন্তানকে বুঝতে চেষ্টা করুন। তার অবিভাবক না হয়ে প্রিয় বন্ধু হতে পারলেই আপনি তার উজ্জল ভবিষ্যৎ নির্মান করতে পারবেন।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): পারিবারিক জীবনে সকলের মন যুগিয়ে চলা সত্যিই কষ্টকর। আত্মীয়স্বজনদের কারো কারো আচরণে অনেক কষ্ট পাবেন। কিন্তু দুঃসময়ে কোনো উত্তর দিতে পারবেন না। ভালো সময় আসলে অবশ্যই এর সমুচিত জবাব দিতে পারবেন। আয় রোজগার না থাকাতে নিজ গৃহে পেয়িংগেস্টের মতো থাকতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): গণমাধ্যমের কর্মী কিংবা পত্রিকার সাংবাদিক আপনি যে পেশারই হন না কেনো দিনটিকে কাজে লাগাতে চেষ্টা করুন। ছোট ভাই-বোনের অর্থ বিত্তের উত্তাপ আপনাকে ভোগাবে। নিজের ওপর আস্থা রাখুন সফল আপনি হবেনই হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ গৃহে শ্যালক-শ্যালিকা বা দেবর ননদের আগমন হবে। সকলে মিলে কোথাও বেড়াতে যেতে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতির আশা। ব্যবসা বাণিজ্যে আর্থিক অস্থিরতা কাটিয়ে উঠতে পারবেন। খাদ্য প্রস্তুতের ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। অনলাইনে নিজের পণ্যের বিজ্ঞাপন দিতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের জীবনের সকল ব্যার্থতার গ্লানি কাটিয়ে সফল হওয়ার দিন। জীবনে প্রতিবন্ধকতা আসলেও তা মনের জোরে উতরে যেতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য সহযোগীতা পাওয়ার আশা। শুধু আজ সকল ক্ষেত্রে ভুল বোঝাবুঝি কাটিয়ে চলতে চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ বিদেশ যাত্রার যোগ প্রবল। ব্যবস্যায়ীক কারনে বা পরিবার পরিজন নিয়ে ঘুরতে দূরে যেতে পারেন। প্রবাসী কোনো বন্ধুর সাহায্য পাওয়ার দিন। সাংসারিক ক্ষেত্রে স্বাভাবিক হলেও কোনো প্রকার অণৈতিক সম্পর্কের কারণে ব্যয় করা হবে আত্মঘাতী।

এম

RTV Drama
RTVPLUS