logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১২ জানুয়ারি ২০২১, ০৯:২৩
আপডেট : ১২ জানুয়ারি ২০২১, ০৯:৩৫

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি?

How will the day of the birth of 12 zodiac signs?
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি
১২ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৮ পৌষ ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : উচ্চশিক্ষার পরিকল্পনায় হবে অগ্রগতি। ছেড়ে আসা অসমাপ্ত শিক্ষাজীবনকে পুনরায় চালু করার উদ্যোগ কাজে লাগবে। জীবিকার জন্য যেতে পারেন দূরদেশে। আপনার কল্পনাগুলোকে বাস্তবে রূপ দিতে পাবেন ভাগ্যের সাহায্য। ধর্মীয় ও আধ্যাত্মিক চেতনা নিয়ে যাবে জ্ঞানের গভীরতায়।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : সকল দেনা-পাওনা চুকিয়ে নতুন করে আরম্ভ করতে পারেন। পৈতৃক ঋণ পরিশোধ করার সময় আসবে। ঝুঁকি নিয়ে করা বিনিয়োগে লাভের মুখ দেখতে শুরু করবেন। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতির আশা। জীবন সাথীর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পাওয়ার দিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : সকল প্রকার অংশীদারি কাজে সাফল্য লাভের দিন। যৌথ ব্যবসায় বিনিয়োগের সুযোগ আসবে। সংসার জীবনে সুখ আর সমৃদ্ধির দেখা পাওয়া যাবে। জীবন সাথীর কর্মোন্নতির জন্য গর্বিত হবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : কাজের চাপ কিছুটা বৃদ্ধি পাওয়ার দিন। কর্মস্থলে সহকর্মী বন্ধুদের পূর্ণ সাহায্য লাভের আশা। বিশ্বস্ত কর্মচারীর সহযোগিতায় জটিল পরিস্থিতি থেকে উদ্ধার পাওয়ার আশা রয়েছে। আপনার প্রতিটি কাজের সমালোচনাকারীদের সম্মান দিতে হবে। দমন করতে হবে নিজের রাগ ও জেদ। 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : প্রেম ছাড়া পৃথিবী অচল। আপনার এই নিরন্তর ছুটে চলা কিন্তু প্রেমেরই কারণ। প্রতিষ্ঠিত হওয়ার জন্য প্রয়োজন প্রেম। সন্তানের প্রেম, নিজের কাজের প্রতি প্রেম ও জীবন সাথীর প্রতি প্রেমই আপনাকে নিয়ে যাবে কাঙ্ক্ষিত গন্তব্যে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : সাংসারিক কোনো বিষয়ে আজ সফলতা আশা করতে পারেন। আত্মীয়-স্বজন ও বন্ধুদের সহযোগিতায় এগিয়ে যাবেন। গৃহস্থালি কাজের পেছনে অর্থ ব্যয় করার প্রয়োজন হবে। নিজের একটি বাহন ক্রয়ের যোগ প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগারে অগ্রগতি হবে। অনলাইন বিক্রয়ে সাফল্য আসবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ছোট ভাই-বোন ও পাড়া প্রতিবেশীর সাহায্য পাওয়ার আশা। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আপনার মনকে ভালো করে দেবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আজ খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। অনেকদিন ধরে আটকে থাকা কিছু টাকা পাওয়ার সময়। শিল্পীদের বকেয়া সম্মানি আদায় হবে। সঞ্চয়ের চেষ্টায় সফল হতে পারবেন। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আজ আপনি আপনার মনের কথা মেনে চলুন। যুক্তির দ্বারা চলতে গেলে প্রাপ্ত সুযোগ কাজে লাগানো সম্ভব নয়। ব্যবসা হোক বা চাকরি নিজের সিদ্ধান্ত মতো চলতে পারলে সফলতা আসতে বাধ্য। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ব্যবসায়ীর প্রয়োজনে বিদেশ যাত্রার চেষ্টা সফল হতে পারে। সৌখিন দ্রব্যাদির কেনাকাটার যোগ প্রবল। প্রবাসীদের কর্মস্থলে আজ নিজের ও নিজের দেশের নাম উজ্জ্বল করতে হবে। আয়ের চেয়ে ব্যয় হবে বেশি।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : বড় ভাই বোনকে অর্থ সাহায্যর প্রয়োজন হতে পারে। বকেয়া বেতন আদায়ের ফলে আর্থিক অনটন থেকে মুক্তি মিলতে চলেছে। ব্যবসা-বাণিজ্যে ভালো কোন সুযোগ আপনাকে ধনবান করবে। বন্ধুর সাহায্য পাবেন। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : পিতার স্থাবর সম্পত্তি পাওয়ার সুযোগ আসবে। কর্মস্থলে পদোন্নতি ও পদস্থ কর্মকর্তার আনুকূল্য লাভে সক্ষম হবেন। চাকরি সংক্রান্ত তদবিরে আজ আশার আলো জ্বলবে। বেকার জীবনের অবসান হওয়ার দিন।
জিএম/পি
 

RTV Drama
RTVPLUS