logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

কেমন যাবে সিংহ রাশির ২০২১ সাল?

সিংহ স্থির অগ্নি রাশি। অধিপতি গ্রহ রবি। চলাচলে রাজকীয় আভিজাত্যবোধে নবাবী মনোভাব, দানে মহারাজা ও উদারতায় হরিসচন্দ্র, অজেয় যোদ্ধার মতো অদম্য মানসিকতার, তেজস্বী, প্রতাপী ও সাহসী সিংহ রাশির জাতক-জাতিকার জন্য ২০২১ সাল সংগ্রামে সাফল্যের, নেতৃত্বে উচ্চ পদলাভের, কর্মক্ষেত্রে পদোন্নতির, ও প্রতিযোগিতায় অপ্রতিদ্বন্দ্বীর। হাজারো লাখো বাধা বিপত্তিকে নিজের দীপ্ত পদক্ষেপে দলিত মথিত করে সামনে এগিয়ে যাবেন। ব্যবসা বাণিজ্যে বা কর্মস্থলে সকলের সামনে উদাহরণ হয়ে নিজেকে তুলে ধরতে সক্ষম হবেন।

বিভিন্ন রাশিতে গ্রহের গোচরের ফলে কেমন হতে পারে সিংহ রাশির জাতক-জাতিকার সাল ২০২১। আসুন জানার চেষ্টা করি।

শরীর স্বাস্থ্য: মাঝারি গড়নের সিংহ রাশির জাতক-জাতিকা সর্বদা মনের জোরে লড়াই করেন। ছোটখাটো দৈহিক গড়নের মধ্যে লুকিয়ে থাকে ভিসুভিয়াসের সকল শক্তি। শারীরিক ও মানসিকভাবে বছরটি ভালো যাবে। উচ্চ রক্তচাপ থেকে হতে হবে সতর্ক। ছোট খাটো দুর্ঘটনা আঘাতের ভয় থাকলেও তা সামান্য। ২০২১ সালে সকল সাফল্যই যুদ্ধ করে অর্জন করতে হবে।

টাকা পয়সা: বেজোড় বছরগুলো অধিকাংশ ক্ষেত্রেই সিংহ রাশির জাতক-জাতিকার জন্য আর্থিকভাবে সাফল্য লাভের। এ বছরও তার ব্যাত্যয় হবে না। সারাবছরই ব্যবসা বাণিজ্যের মাধ্যমে বহু টাকা উপার্জনের সুযোগ আসবে। ব্যবসা বা মধ্যস্থতার কাজের মাধ্যমে অর্থ রোজগার হবে। সিংহ রাশির জাতক-জাতিকারা প্রচুর রোজগার ও প্রচুর খরচ করতে অভ্যস্ত, ফলে সঞ্চয় হবে কম।

যোগাযোগ: সকলের সঙ্গে যোগাযোগ বজায় রাখার এক অভাবনীয় গুণের অধিকারী সিংহের জাতক-জাতিকার জন্য ২০২১ সাল যোগাযোগে সাফল্য লাভের। গণমাধ্যমে কাজের পাশাপাশি আপনার নিজস্ব লেখালেখির সুযোগ আসবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে অপ্রত্যাশিত অগ্রগতির সময়। বস্ত্র ব্যবসায়ীরা রপ্তানির সুযোগ পাবেন।

গৃহ সুখ শান্তি ও যানবাহন: সিংহ রাশির জাতক-জাতিকার গৃহ সুখ শান্তির জন্য ২০২১ মোটেও ভালো নয়। আপন আত্মীয়স্বজন ও পরিবার পরিজনের দ্বারা শত্রুতা ও ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। আত্মীয়দের দ্বারা স্থাবর সম্পত্তির হানি ও প্রতারণার শিকার হবেন। মা এর রহস্যপূর্ণ আচরণে পৈতৃক স্থাবর সম্পত্তি থেকে বঞ্চিত হতে হবে। যানবাহন সারা বছরই ভোগাবে।

প্রেম ভালোবাসা: প্রেম ভালোবাসার জন্য এ বছর নয়। এ বছর নিজের মধ্যকার প্রতিভা ও মেধা বিকাশের। প্রেমের ক্ষেত্রে আপনার উচ্চাকাঙ্ক্ষা ও শ্রেষ্ঠকে পাওয়ার চিন্তাভাবনার কারণে একাধিক প্রেমের আগমন ও গমন হবে। সকলের সঙ্গেই সুন্দর সম্পর্ক রাখতে পারেন। অভিনয় ও কন্ঠ শিল্পী বা নৃত্য শিল্পীদের পুরস্কার লাভের বছর। সন্তানের সঙ্গে সুন্দর সম্পর্ক গড়ে তুলুন।

রোগ ব্যাধি ও শত্রু: বছরটি প্রবল প্রতিযোগিতার। কর্মস্থলে সহকর্মী ও ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে সংগ্রাম করেই সাফল্য পেতে হবে। কোনো কিছুই সহজ সাধ্য নয়। বাতের ব্যাথা বা হাঁটু পায়ের পীড়া দেখা দেবে। পুরোনো কোনো রোগের উপশম হতে পারে। সব সময় হৃদরোগ বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হচ্ছে।

জীবন সাথী: ২০২১ সালের মধ্যভাগে অবিবাহিতদের বিয়ের জোরালো সুযোগ আসবে। সাংসারিক জীবনে ভুল বোঝাবুঝির কারণে অশান্তির অনল জ্বলতে পারে। অংশীদারি কাজ কর্মে আপনার উদারতার কারণে ঠকবার আশঙ্কা। তবে ব্যবসা বাণিজ্যে স্বাভাবিক অগ্রযাত্রা অব্যাহত থাকছে। জীবন সাথীর রহস্যজনক ব্যাধি বা সংক্রামণের বিষয়ে সতর্ক থাকতে হবে।

ঋণ বা নিধন: বড় কোনো ধরনের ঋণ গ্রহণের মাধ্যমে জীবনের কোনো স্বপ্ন পূরণ করতে পারবেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে হতে সতর্ক হবে। তবে মাঝে মধ্যে প্রত্যাশার চেয়েও বেশি লাভের সুযোগ রয়েছে। যেকোনো ধরনের মধ্যস্থতার কাজে আয় রোজগারের যোগ। পুরোনো সকল দেনা পাওনা মিটিয়ে দিতে পারবেন।

ভাগ্য উন্নতি বা বিদেশ যাত্রা: ভাগ্যপতির ভাগ্যস্থানে বছরের শুরুতে অবস্থানে এ বছর ভাগ্য উন্নতির সম্ভাবনা অপার। ভাগ্য চক্রে নিজের মনের মতো গৃহ লাভ করতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে সাফল্য আসবে। চিকিৎসা ক্ষেত্রে সফলতার যোগ। বিদেশ যাত্রা বা বিদেশে ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন। সুবর্ণ সুযোগগুলোকে কাজে লাগাতে হবে ঝটপট। দেরি করলেই সুযোগ হবে হাতছাড়া।

কর্মজীবন: কর্মজীবনে সফল হওয়ার বছর। বৈদেশিক কর্মে এ বছর আপনার অনেক অনেক সাফল্য আশা করা যায়। বিদেশি প্রতিষ্ঠানে কর্মরতদের আয় রোজগার বৃদ্ধি ও বহু বৈদেশিক ভ্রমণের সুযোগ আসবে। বিদেশি কারো সাহায্যে ভাগ্য ক্ষেত্রে উত্থানের সুযোগ পাবেন। বৈদেশিক যৌথ বিনিয়োগে সফল হওয়ার বছর।

আয় রোজগার: আয়পতির আয়ের গৃহে দৃষ্টি আয় রোজগারকে বছরের মধ্যভাগে বৃদ্ধি করবে। বন্ধু বান্ধব ও বড় ভাই বোনের পূর্ণ সাহায্য পাওয়ার সময়। প্রশাসনিক লোকেদের দ্বারা উপকৃত হবেন। সরকারি চাকরিতে পদোন্নতির যোগ। রাজনৈতিক উচ্চাভিলাষ পূরণে সফল হবেন। বছরের শেষ দিকে ব্যবসায় বহু আয় হবে।

বিদেশ বাস বা ভ্রমণ: এ বছর বৈদেশিক কাজে সফল হবেন। বহুবার দেশের ভিতরে ও বাহিরে ভ্রমণের সুযোগ আসবে। তবে আইনগত জটিলতা থেকে মুক্ত হওয়া কঠিন। বেদখল হয়ে যাওয়া সম্পদ সম্পত্তি উদ্ধারে আইনের সহায়তা নিলে ভালো করবেন। আবাসন যানবাহনে ব্যয় বৃদ্ধির বছর। সরকারি ট্যাক্স, ভ্যাট সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয়।

বছরটি সিংহ রাশির জাতক-জাতিকার জন্য সংগ্রাম ও সংঘর্ষের। কর্মস্থলে প্রবল প্রতিদ্বন্দ্বিতা ও লড়াই চালিয়ে যেতে হবে। এপ্রিল থেকে জুন পর্যন্ত সময় হবে বলবান। কিন্তু সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত সময় ভালো যাবে না। তাই সর্বদা মানসিক ভাবে চাঙা থাকতে রুবি ও ভুল বোঝাবুঝিসহ গোপন শত্রুতা দূর করতে ক্যাটস আই ধারণ করতে হবে।

সকলের সাফল্য কামনায় আপনাদের জ্যোতিষ।

প্রয়োজনে - ০১৭১৬-৬০৮০৮২

এম

RTV Drama
RTVPLUS