logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ৩১ ডিসেম্বর ২০২০, ১৬:৫৩

কেমন যাবে মিথুন রাশির ২০২১ সাল?

মিথুন রাশি দ্বিস্বভাব বায়ু রাশি। রাশিপতি বুধ। বুদ্ধিমত্তা, চতুরতা, মেধাভিত্তিক কাজে সাফল্য ও অনুসন্ধিৎসুতার জন্য এ রাশি বিখ্যাত। অস্থিরতা ও তাড়াহুড়ার কারণে জীবনে বহু সুযোগ হাত ছাড়া করার প্রবণতা প্রবল। চাকরির পাশাপাশি ব্যবসা বাণিজ্যের প্রতি আগ্রহ থাকবে। ২০২১ সালে আপনার জীবনে বড় কোনো ধরনের স্থায়ী সম্পদ লাভের সুযোগ রয়েছে। আয় রোজগারে সাফল্য ও বৈদেশিক কাজে অগ্রগতির মাধ্যমে প্রচুর উপার্জন করতে সক্ষম হবেন। সংক্রামণের বিষয়ে সাবধানতা প্রয়োজন।

বিভিন্ন রাশিতে গ্রহের গোচরের ফলে কেমন হতে পারে মিথুন রাশির জাতক-জাতিকার সাল ২০২১ আসুন জানার চেষ্টা করি।

শরীর স্বাস্থ্য: মিথুন রাশির জাতক-জাতিকার জন্য ২০২১ সাল সাফল্য লাভের বছর। এ বছর রাশিপতি বলবান থাকাতে সার্বিকভাবে শরীর স্বাস্থ্য ও মন মেজাজ ভালো যাবে। সম্মান মর্যাদা, ক্ষমতা ও খ্যাতি বৃদ্ধি পাবে। বড় কোনো ধরনের ভাগ্য বা শারীরিক বিপর্যয়ের কোনো আশঙ্কা নেই। নিজের উপস্থিত বুদ্ধির জোরে সাফল্য পাবেন।

টাকা পয়সা: এ বছর ধন ভাগ্য বলবান থাকবে। শুভ বৃহস্পতি ও চন্দ্রর প্রভাবে আশানুরূপ আয় রোজগার ও সঞ্চয়ে অগ্রগতির আশা। সারা বছর জুড়েই নগদ টাকার প্রবাহ অব্যাহত থাকবে। আত্মীয় পরিজন বা শ্বশুর-শাশুড়ির সাহায্য পাবেন। ধার দেওয়া অর্থ আদায়ে বা হারানো দ্রব্য উদ্ধারে ব্যাপক সাফল্য লাভের বছর। পুষ্টিদায়ক ও বলবর্ধক খাদ্য গ্রহণ করবেন।

যোগাযোগ: এ বছর সকল প্রকার বৈদেশিক যোগাযোগে সফলতা আসবেই। গণমাধ্যমে কাজের সুযোগ পাবেন। আয় রোজগারের ক্ষেত্রে ভাই-বোনের সাহায্য আশা করতে পারেন। নিজস্ব চিন্তা ভাবনা ও মত প্রকাশের জন্য বছরটি উত্তম। অনলাইনে পণ্য ক্রয় বিক্রয় বা ব্রোকারেজের ব্যবসায় আশানুরূপ লাভের যোগ। সকল প্রকার মধ্যস্থতা দ্বারা লাভবান হবেন।

গৃহ সুখ শান্তি ও যানবাহন: শুভ বৃহস্পতি ও চন্দ্রর যোগে আপনার নিজের গৃহ আবাসন ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। আয় রোজগার আশানুরূপ হওয়াতে আত্মীয়স্বজনের ভূমি স্থাবর ক্রয় করার যোগ প্রবল। পারিবারিক শান্তি বজায় থাকবে। গৃহস্থালি সুখ শান্তি ও সমৃদ্ধির ধারা বজায় রাখতে সক্ষম হবেন। মাতার সাহায্য লাভের সম্ভাবনা।

প্রেম ভালোবাসা : বছরটি প্রেম ও রোমান্সের জন্য ততোটা ভালো নয়। প্রেমের পতি রাহু কেতুর দ্বারা পীড়িত হওয়ায় সারা বছর জুড়েই প্রেমে ভুল বোঝাবুঝি, ভাঙন ও নতুন সম্পর্কের ক্ষেত্রেও বাধা অবহেলার আশঙ্কা। সন্তানের পড়াশোনায় বাধা দেখা দেবে। শিল্প কলার সঙ্গে জড়িতদের কাজের ক্ষেত্রে মাঝে মধ্যেই স্থবিরতার আশঙ্কা। নিজের মেধা বুদ্ধি খাটিয়ে ব্যবসা বাণিজ্যে কিছু অগ্রগতি করতে পারবেন।

রোগ ব্যাধি ও শত্রু: ছোট খাটো অসুখ বিসুখ ও এলার্জি জনিত পীড়া, চক্ষুপীড়ায় ভোগান্তি ব্যতীত বড় কোনো রোগের আশঙ্কা নেই। কর্মস্থলে সহকর্মীদের শত্রুতা মোকাবিলা করতে হবে। চারিত্রিক দুর্নামের শিকার হতে পারেন। অনৈতিক সম্পর্কর কারণে বহু অর্থ ব্যয় হবে। পরিস্থিতির শিকার হয়ে নিচু শ্রেণির কারো সঙ্গে বিবাহের আশঙ্কা।

জীবন সাথী: এ বছর অবিবাহিতদের বিবাহের যোগ প্রবল। দাম্পত্য সুখ শান্তি মাঝে মধ্যে ব্যাহত হবে। জীবন সাথীর অতি চালাকির কারণে কিছু লোকসানের আশঙ্কা। ব্যবসা বাণিজ্যে এ বছর আশাতীত সফল হবেন। সকল প্রকার মধ্যসত্বভোগীর ব্যবসায় সাফল্যের সঙ্গে এগিয়ে যেতে পারবেন।

ঋণ বা নিধন: বৃহস্পতির অষ্টমে অবস্থানের কারণে স্থাবর সম্পত্তি, ফ্লাট,গাড়ি বা ব্যবসার উন্নতির জন্য ঋণ লাভের যোগ প্রবল। কুটম্বদের মাধ্যমে ব্যাংক ঋণ লাভে সফল হবেন। তবে আপনার অস্থিরতার কারণে তীরে এসে তরি ডোবার মতো ঘটনাও ঘটবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ ও শেয়ার ব্যবসায় লাভবান হবেন। পুরোনো ঋণ নবায়ন করার সুযোগ আসবে।

ভাগ্য উন্নতি বা বিদেশ যাত্রা: এ বছর ভাগ্য ক্ষেত্রে রহস্যজনক ঘটনা ঘটবে। বছরের মধ্যভাগে হঠাৎ করেই বিদেশ যাত্রার চেষ্টা সফল হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক ভ্রমণের সুযোগ পাবেন। অতীন্দ্রিয় বিষয়ের চর্চায় আগ্রহী হয়ে উঠতে পারেন। পুনরায় পড়াশোনা আরম্ভ করার চেষ্টা সফল হবে। উচ্চ শিক্ষা লাভে অগ্রগতি। সফলভাবেই বিশ্ববিদ্যালয়ের চৌকাঠ ডিঙ্গাতে পারবেন।

কর্ম জীবন: এ বছর কর্মজীবনে সফলতা আসবেই। হাজারো শত্রুতা ও প্রতিবন্ধকতাকে জয় করে কাঙ্ক্ষিত পদ লাভে সক্ষম হবেন। বছরের শুরুর দিকে কর্মস্থলে দেখা দিতে পারে নানা ধরনের কাজের জটিলতা। এ সময় সামাজিক সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে বাধার সম্মুখীন হবেন। শেষ দিকে সাফল্য লাভের যোগ বলবান। বেকারদের কর্ম লাভের চেষ্টায় সাফল্য আসবে। সরকারি চাকরির তদবিরে সফল হতে চলেছেন।

আয় রোজগার: আয় রোজগারে এ বছর আশাতীত সাফল্য লাভ। বড় ভাই বোন ও বন্ধুদের সাহায্য পাবেন। ঠিকাদারি বা যৌথ বা একক বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধির চেষ্টায় অগ্রগতি। যে ক্ষেত্রেই হাত দেবেন তা থেকেই আয় রোজগার করতে পারবেন।

বিদেশ বাস বা ভ্রমণ: প্রবাসের গৃহে রাহুর তুঙ্গী অবস্থান বিদেশ যাত্রা, বিদেশ ভ্রমণ ও প্রবাস বাসের জন্য অনুকূল। স্থায়ী প্রবাসী হওয়ার স্বপ্ন পূরণ হবে। বৈদেশিক বাণিজ্যে সাফল্য পাবেন। আইনগত জটিলতা থেকে মিলবে স্থায়ী মুক্তি।

গ্রহ প্রতিকূলতা তেমন একটা নেই বললেই চলে, তবুও কিছু আর্থিক বাধা বিপত্তি দূর করতে শনির ও বুধের প্রতিকার ধারণ করতে পারেন।

সকলের সাফল্য কামনায় আপনাদের জ্যোতিষ।

প্রয়োজনে  ০১৭১৬-৬০৮০৮২।

এম

RTV Drama
RTVPLUS