logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

Horoscope
রাশিফল
১৯ ডিসেম্বর ২০২০, শনিবার; বাংলা ৪ পৌষ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পেশাগত জীবনে সকল বাধা বিপত্তির মাঝেও সফল হওয়ার দিন। রাজনৈতিক সাংগঠনিক কিংবা ব্যক্তিগত সকল কাজেই সম্মানিত হওয়ার সুযোগ আসবে। দুপুর থেকে আয় রোজগারে অগ্রগতি হবে। সকল প্রকার বকেয়া বিল আদায়ে হতে হবে তৎপর। বন্ধুদের সাথে মনোমালিন্য সম্পর্ক নষ্ট করতে পারে।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): ধর্মীয় ও আধ্যাত্মিকতার প্রতি আপনার প্রবল আকাঙ্ক্ষা আপনাকে কোনো জ্ঞানী ব্যক্তির কাছে নিয়ে যাবে। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার সুযোগ পাবেন। দুপুর থেকে কর্মস্থলে রহস্যজনক ঘটনা ঘটতে শুরু করবে। হঠাৎ করেই পদস্থ কর্মকর্তার সাথে বিরোধের কারণে কর্মপরিবর্তন করতে চাইবেন।   

মিথুন রাশি (২১ মে-২০ জুন): সকালের দিকে বাড়িতে পাওনাদারের আগমন যোগ প্রবল। লিজিং কোম্পনি থেকেও একাধিক টেলিফোন আপনার শান্তিকে করবে বিনষ্ট। দুপুরে ভাগ্য বলবান হওয়াতে বিদেশ থেকে অর্থ লাভের যোগ প্রবল। রহস্যজনক ঘটনার মাধ্যমে জীবনে পরিবর্তন আসতে চলেছে। আধ্যাত্মিক সাধকের দ্বারা উপকৃত হবেন।    

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): সাংসারিক জীবনের সুখ শান্তি আপনার মন মেজাজ ভালো করে দেবে। জীবন সাথীর কাছ থেকে কোনো বড় অর্থ পেতে পারেন। অংশীদারি ব্যবসায় হবে অগ্রগতি। দুপুরের পর ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক থাকতে হবে। নতুন করে ঋণগ্রহণের বিষয়ে সতর্ক থাকতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): কর্মস্থলে সকলের সাহায্য সহযোগিতা আপনাকে সাহস যোগাবে। সহকর্মীদের সাথে সু সম্পর্ক বজায় রাখতে পারবেন। দুপুর থেকে দাম্পত্য সুখ শান্তি ফিরে আসতে চলেছে। অবিবাহিতদের বিয়ের যোগ। অংশীদারি কাজে রহস্যজনক জটিলতা থেকে হবে হবে সাবধান। অকারণ সন্দেহ আপনার ক্ষতি করবে।   

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা জটিলতা কেটে যাবে। দুপুরের পর কর্মস্থলে সহকর্মীদের সাথে দেখা দেবে জটিলতা ও ভুল বুঝাবুঝির। নিজের বুদ্ধির দোষেই কর্মপরিবেশ অশান্ত হয়ে উঠতে পারে। সংক্রমণ ব্যাধি থেকে সতর্ক থাকুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২অক্টোবর): আজ পারিবারিক জীবনে আত্মীয় স্বজনের সাহায্য পাওয়ার সম্ভাবনা। ভূমি আবাসন সংক্রান্ত কোনো জটিলতা নিরসনে অগ্রসর হতে পারেন। দুপুরের পর থেকে ভালোবাসায় দেখা দেবে রহস্য। ভুল তথ্যর কারণে প্রেমিক প্রেমিকারা একে অপরকে সন্দে করতে শুরু করবেন। সন্তানকে আপনার আদর্শে গড়তে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ সকাল সকালই কোনো ভালো সংবাদ আপনার কর্মস্পৃহাকে বাড়িয়ে দেবে। নিজের মধ্যে নতুন উদ্যম অনুভব করবেন। দুপুর থেকে সাংসারিক বিষয়ে ভুল বুঝাবুঝির আশঙ্কা। আত্মীয় স্বজনকে অতি বিশ্বাস করার কারণে ঠকতে পারেন। যানবাহন নিয়ে পথে বেকায়দায় পড়তে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): নিজের জীবনের সিদ্ধান্ত গুলো নিজেকেই নিতে হবে। আর্থিক বিষয়ে যদি হিসাবী না হতে পারেন তা হলে অর্থ সঙ্কট আসন্ন। দুপুরের পর বিদেশ সংক্রান্ত বিষয়ে ভালো লাভ হবে। ছোট ভাই বোনের সাথে দেখা দেবে সম্পর্কর টানাপোড়ন। আপনার নামে গণমাধ্যমে কোনো অপপ্রচার হতে চলেছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সকাল সকালই গুরুত্বপূর্ণ কাজ গুলো করার চেষ্টা করতে হবে। কালে আপনার কাজের ইচ্ছা থাকবে প্রচুর। দুপুরের পর আর্থিক বিষয়ে কোনো শুভ ঘটনা ঘটবে। হটাৎ করেই রহস্যজনক কাজের মাধ্যমে আয় রোজগার হতে পারে। শ্যালক শ্যালিকা ও আত্মীয় কুটম্বর সহায়তা পাবেন। সঞ্চয় এর চেষ্টায় অগ্রগতি।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ দিনের শুরু হতে পারে ব্যয় বাহুল্য দিয়ে তবে দুপুর থেকে ব্যয়ের লাগাম টানতে পারবেন। দূরের যাত্রা বিষয়ে সতর্ক থাকুন। কর্ম ও সামাজিক জীবনে নিজের ব্যক্তিত্বকে ধরে রাখাই আপনার বড় চ্যালেঞ্জ। সাংসারিক জীবনে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে পারলেই হবেন সফল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): বড় ভাই বোনের সাহায্য আপনার জীবন চলার পথকে সহজ করে দেবে। বন্ধুর সাথে দূরে কোথাও যাত্রা করতে পারেন। বৈদেশিক বাণিজ্যের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আশানুরূপ আয় রোজগার হওয়ার দিন। রহস্যজনক ঘটনা আপনার জীবনের চাকা বদলে দেবে।

জিএ 

RTV Drama
RTVPLUS