logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ ডিসেম্বর ২০২০, ১৭:০০
আপডেট : ১২ ডিসেম্বর ২০২০, ১৭:২১

দুষ্টু ছেলেদের প্রেমে পড়েন যে ৫ রাশির মেয়েরা

Boyfriend - Lover's hand (file photo)
প্রেমিক- প্রেমিকার হাত (ফাইল ছবি)
কথায় কথায় অনেক ছেলেরা অভিযোগ করেন- ভালো ছেলেদের প্রেমে পড়ে না মেয়েরা। আসলেই কি তাই? দেখা যায় অনেক নারী জেনেশুনে দাগী ছেলেদেরই প্রেমে পড়েন। কারণ তাদের কাছে খারাপ ছেলেরাই বেশি আকর্ষণীয় হন। জীবনে থ্রিল ও উত্তেজনার টানে দুষ্টু ছেলেদের আকর্ষণ তারা উপেক্ষা করতে পারেন না। জ্যোতিষরা অবশ্য এ নিয়ে মতামত দিয়েছেন। 

জেনে নিন কোন কোন রাশির নারীরা দুষ্টু ছেলেদের সঙ্গে প্রেম করতে পছন্দ করেন।

মেষ রাশি

সমাজের নিয়ম কানুনে আটকা নয় এমন পুরুষ মেষ রাশির জাতক নারীদের খুবই পছন্দ। এই ধরনের পুরুষদের সঙ্গে প্রেম করলে দুঃখ পেতে হতে পারে জেনেও নারীরা বেপরোয়া পুরুষকে সঙ্গী হিসেবে বেছে নেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক নারীরা অত্যন্ত কৌতূহলী প্রকৃতির। তারা রহস্য খুব ভালোবাসেন। কথার জালে জড়িয়ে যে কারোর হৃদয় জয় করে নিতে পারেন। কিন্তু তাদের পছন্দ এমন পুরুষ, যারা রহস্য এবং আকর্ষণের খেলায় মেয়েদের ছাপিয়ে যেতে পারেন। তাদেরকেই চট করে মন দিয়ে ফেলেন মিথুন রাশির জাতক মহিলারা।

সিংহ রাশি

সিংহ রাশির জাতকদের বেশ প্রভাবশালী ব্যক্তিত্ব থাকে। সাদাসিধে এবং সোজাসাপটা পুরুষদের একঘেয়ে মনে হয় সিংহ রাশির জাতক মহিলাদের চোখে। এদের পছন্দ শক্তিশালী এবং একটি নিষ্ঠুর প্রকৃতির পুরুষকে। তবে সঙ্গী যদি তাদের সম্মান না করেন, তাহলে সেই সম্পর্কে টিকতে পারেন না সিংহ রাশির জাতকরা।

ধনু রাশি

দ্রুতগতির জীবন পছন্দ ধনু রাশির জাতক মহিলাদের। এদের কাছে নষ্ট করার মতো সময় নেই। জীবনে নানা ধরনের উত্তেজনা এদের পছন্দ। সেই কারণে এদের এমন জীবনসঙ্গী চাই যিনি সমাজের নিয়মের তোয়াক্কা না করে নিজের খেয়ালখুশি মতো জীবন কাটাতে পারেন। কোনও কিছু পরোয়া করেন না যে সব পুরুষরা, তাদের বেছে নেন ধনু রাশির জাতক নারীরা। 

কুম্ভ রাশি

সাহসী এবং উদ্ধত পুরুষদের পছন্দ কুম্ভ রাশির মেয়েদের। সীমা ভেঙে বেড়ার বাইরে পা রাখা পছন্দ কুম্ভ রাশির। সেই একই মানসিকতা থাকবে যে পুরুষের তাকেই বেছে নেবেন কুম্ভ রাশির জাতক নারীরা।

সূত্র- এই সময়

জিএ

RTV Drama
RTVPLUS