logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

horoscope
রাশিফল  
২৮ নভেম্বর ২০২০ রোজ শনিবার বাংলা ১৩ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): উচ্চাকাঙ্ক্ষী মেষ রাশির দিনটি মানের আকাঙ্ক্ষা পূরণের। কর্মজীবনে সকল বাধা বিপত্তি পেড়িয়ে সফল হতে পারবেন। আপনি পরিশ্রমী ও যোদ্ধা, তাই প্রতিটি কাজকেই এক একটি যুদ্ধ মনে করে ঝাঁপিয়ে পড়েন। সকলের সুখে দুঃখে পাশে থাকেন বলেই আপনার সম্মান, মর্যাদা ও গ্রহণযোগ্যতা সকলের চেয়ে বেশি।      

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ আপনার দিনটি হবে ব্যয় বহুল। দূরে কোথাও যাত্রা করতে হবে। উচ্চতর প্রশিক্ষণের জন্য যেতে হবে বিদেশে। আয় রোজগারের প্রয়োজনে ব্যয় করবেন আপনি। নতুন অফিস বা গোডাউন এর আগাম দিতে পারেন। প্রবাসী ভাই বোনের কাছ থেকে পাওয়া যাবে আর্থিক সাহায্য সহযোগিতা।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): চাকরিজীবীদের আর্থিক সঙ্কট কেটে যাওয়ার পূর্ণ সুযোগ আসবে। বকেয়া বেতন বোনাস আদায়ের চেষ্টায় হবেন সফল। পণ্য ও সেবার ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ অর্জন করা সহজ হবে। বন্ধু বান্ধবের সহায়তায় ব্যবসায়ীক লেনদেনে অগ্রগতি ও নতুন কাজের সুযোগ পাবেন। বড় ভাই বোনের কোনো সম্পত্তি ক্রয় করার সুযোগ আসবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): কর্মস্থলে যত বঞ্চনা আর গঞ্জনার শিকার হয়েছেন, আজ তার প্রতিউত্তরের দিন। আপনার ধৈর্য ও প্রচেষ্টার ফল স্বরূপ অনেককে অতিক্রম করে নতুন পদ পেতে পারেন। পদস্থ কর্মকর্তার বিমাতা সুলভ আচরণও আজ আপনাকে আটকে রাখতে পারবে না। সামাজিক সাংগঠনিক কাজে সফল হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): উচ্চ শিক্ষার স্বপ্ন পূরণে বিদেশ যাত্রা করতে পারেন। ভাগ্য সহায় হওয়াতে সকল বাধা বিপত্তি কাটিয়ে উঠা সম্ভব হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কোনো সফরে যেতে হবে। শিক্ষক ও গুরুজনদের সাহায্যে বৃত্তি লাভের সুযোগ আসবে।

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): মানসিক অস্থিরতা কাটিয়ে উঠতে না পারলে দিনটি ঝামেলাপূর্ণ থাকবে। পুরনো দেনা পাওনা মিটিয়ে ঋণের বোঝা হালকা করার চেষ্টা করুন। আর্থিক অনিশ্চয়তার আশঙ্কা দেখা দেবে। ঝুঁকিপূর্ণ কাজে হতে হবে সতর্ক। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আ  ত্মীয় স্বজনের পাশে দাড়াতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে পাবেন। জীবন সাথীর জন্য কেনাকাটার প্রয়োজন হয়ে পড়বে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয় রোজগারের সুযোগ পাবেন। বিবাহের কথা বার্তায় অগ্রগতি আশা করা যায়।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): কর্মস্থলে কারো উপর অধিক নির্ভরতার কারণে ক্ষতির সম্মুখীন হতে হবে। অধীনস্থ কর্মচারী বা কাজের লোকের ব্যবহারে বিরক্ত হতে পারেন। অনৈতিক কাজের সাথে না জাড়ানোই হবে মঙ্গলজনক। নিজের রাগ ও জেদকে নিয়ন্ত্রণ করতে হবে। শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ নজর রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): বিদ্যা শিক্ষায় চলতে থাকা বাধা বিপত্তির স্থায়ী সমাধান আশা করতে পারেন। সন্তানের জন্য দুশ্চিন্তার কিছু নেই। অধিক শাসন তার মানসিক বিকাশের অন্তরায়। প্রেমের ক্ষেত্রে আপনাকে হতে হবে উদার। প্রিয় মানুষটির প্রতি আন্তরিক হওয়ার চেষ্টা করতে হবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগারে অগ্রগতি হবে।  

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): পারিবারিক জীবনে আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। তাদের সাথে যৌথ উদ্যোগে কোনো কাজ করতে পারেন। মায়ের শারীরিক অবস্থার উন্নতি সকলকে আশা জাগাবে। প্রত্যাশা পূরণের সুযোগ আসবে আকস্মিক। সকল ব্যর্থতা ভুলে কর্ম ক্ষেত্রে নতুন করে ঝাঁপিয়ে পড়তে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বৈদেশিক যোগাযোগে অগ্রগতি আপনার ব্যবসায়ীক অবস্থানের উন্নতি বয়ে আনবে। নিজের বিজ্ঞাপন ও প্রচারের জন্য দিনটি খুবই উল্লেখ যোগ্য। অনলাইন ক্রয় বিক্রয়ে কোনো বিশেষ সুবিধা পেতে পারেন। ছোট ভাই বোনের ভাগ্য উন্নতির যোগ প্রবল। প্রকাশনা ও সাংবাদিকতায় সম্মানিত হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে লাভের সম্ভাবনা রয়েছে। লাভের একটি অংশ ভবিষ্যতের জন্য সঞ্চয় করতে হবে। খাদ্য দ্রব্য ও পোশাক ক্রয় করার দিন। গৃহে শ্যালক শ্যালিকার আগমন হবে। সকলে মিলে কোথাও বেড়াতে যেতে পারেন।

জিএ 

RTV Drama
RTVPLUS