logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৬ নভেম্বর ২০২০, ২৩:৫০

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৭ নভেম্বর ২০২০ রোজ মঙ্গলবার বাংলা ২ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): জীবনে দেনা পাওনার হিসাব রেখে চলতে হয়। আয়ের চেয়ে ব্যয় বেশি ও রোজগারের চেয়ে ঋণের বোঝা বেশি হলেই দেখা দেয় বিপত্তি। আজ পাওনাদারদের অত্যাচার সহ্য করতে হবে। তাদের কটু কথা শোনার জন্য প্রস্তুত থাকুন। বিকেলের দিকে ত্রাতা হিসেবে কারো আবির্ভাব হবে জীবনে।  

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): পারিবারিক পরিস্থিতি যখন টালমাটাল অবস্থায় ঠিক তখনই জীবন সাথীর কোনো আল্টিমেটামে পরিস্থিতি ঘোলাটে হতে পারে। বিকেলে কিছু অর্থ ঋণ করে পরিস্থিতি সামাল দিতে হবে। আত্মীয়স্বজনের সম্পত্তি প্রাপ্তির আশা রাখা যায়। পাওনাদাররা বিপদের দিনে পাশে থাকবে ত্রাতা হয়ে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): সকাল থেকেই কর্মস্থলে চলতে থাকা জটিলতা আপনার মনোবলকে ভেঙে দেবে। মানর মধ্যে দেখা দেবে কর্ম হারানোর আতঙ্ক। বিকেলের দিকে ব্যবসায়ীক ক্ষেত্রে কারো সহযোগিতায় রক্ষা পেতে পারবেন। জীবন সাথীর বিপদে পাশে দাঁড়ানো আপনার মনোবলকে চাঙ্গা করে দেবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): ভালোবাসায় চলতে থাকা উত্থান পতন আপনার কাজের গতিকে স্তব্ধ করে দেবে। প্রতারিত মন কারো উপর আর আস্থা রাখতে পারবে না। সন্তানের রহস্যপূর্ণ আচরণে মনে কষ্ট পাবেন। বিকেলের দিকে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসবে। কর্মস্থলে কারো সহায়তা পাবেন। মানসিক জোর ফিরে আসবে।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): সংসারের সকলের প্রতি রাগ ঘৃণা ক্ষোভ ভুলে স্বাভাবিক হতে চেষ্টা করুন। অবাঞ্ছিত আত্মীয়দের এখনই পরিহার করুন। বিকেলের দিকে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি ও সন্তানের সাফল্য সংবাদ আপনাকে আনন্দ দেবে। শৈল্পিক কাজে পাবেন প্রাণের খোরাক। মিডিয়াতে কাজের সুযোগ আসতে চলেছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): রহস্যজনক সংবাদের কারণে কর্মজীবনে ও জীবিকায় ক্ষতির আশঙ্কা থাকছে। প্রাপ্ত তথ্যগুলো ভালো ভাবে যাচাই করে নিতে হবে। সাংবাদিকতা বা গণমাধ্যমে কাজের ক্ষেত্রে আত্মীয়দের শত্রুতার শিকার হতে পারেন। বিকেলের দিকে পারিবারিক অবস্থার উন্নতি হবে। প্রত্যাশা পূরণের যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আয় রোজগারের রহস্যজনক সূত্রগুলো সক্রিয় থাকাতে আজও আশানুরূপ আয় রোজগার করতে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রে সফল হবেন। বিকেলের দিকে বিদেশ থেকে ভালো সংবাদ আসবে। ছোট ভাই-বোনের সাহায্য পাওয়ার সম্ভাবনা প্রবল। অনলাইনের বিক্রয়ে আশানুরূপ আয়ের যোগ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): জীবনের কঠিন দিনগুলো চিরস্থায়ী নয়। সকল প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা কাটিয়ে উঠতে পারবেন। নিজের প্রতি পূর্ণ বিশ্বাস ও আস্থা ছাড়া কেউ আপনার পাশে দাঁড়াবে না। বিকেলের দিকে আয় রোজগারের সকল চেষ্টায় সফল হবেন। প্রয়োজনে কিছু টাকা সঞ্চয়ও করতে পারবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার সুযোগ আসবে।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ব্যবসায়ীক ক্ষতি ও আইনগত জটিলতা কাটিয়ে স্বাভাবিক ধারায় ফেরার সুযোগ পাবেন। আমদানি-রপ্তানি বাণিজ্যের ফাঁকফোঁকরগুলো ধরতে পারবেন চট করেই। বিকেলের দিকে আপনার সকল পরিকল্পনা সফল হবে। বিদেশ যাত্রা ও ব্যবসায়ীক কাজে দূরের যাত্রা সফল হবে।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বন্ধু যখন শত্রুতে পরিণত হয় তখন তার মতো ভয়ঙ্কর শত্রু আর কেউ নয়। কারণ তিনি আপনার দুর্বলতা খুব ভালো ভাবে জানেন। শত্রুর হাত থেকে রক্ষা পেতে ধৈর্যর কোনো বিকল্প নেই। বিকেলের দিকে ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। ট্রান্সপোর্ট ব্যবসায় লাভের আশা রয়েছে। প্রবাসীদের কর্মজীবনে সাফল্যের একটি দিন হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পদস্থ কর্মকর্তার রোষানলে পুড়তে পুড়তেই এ থেকে বের হওয়ার পথ খুঁজে পাবেন। কর্পোরেট পলিটিক্স দিয়েই সকলকে ঘায়েল করতে হবে। বিকালের দিকে আয় রোজগারের সুযোগ পাবেন। পাবেন প্রভাবশালী বন্ধু বা বড় ভাই এর সহযোগিতা। ব্যবসায়ীদের মনোবাঞ্ছা পূরণের দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): অতীন্দ্রিয় শক্তির দ্বারা সকল অশুভত্বকে দূর করার চেষ্টায় সফল হবেন। উচ্চ শিক্ষা ও বিবাহে চলতে থাকা বাধা দূর হয়ে যাবে। বিদেশ যাত্রার ভালো সুযোগ পাওয়ার যোগ। বিকেলের দিকে কর্মস্থলে পদোন্নতি হতে পারে। পদস্থ কর্মকর্তার সঙ্গে গোপন সমঝোতায় সফল হবেন। রাজনৈতিক প্রভাব খাটানোর প্রয়োজন হবে।

এম

RTVPLUS