logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০৭ নভেম্বর ২০২০, ২০:০৪

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

horoscope
রাশিফল
৮ নভেম্বর ২০২০, রোববার; বাংলা ২৩ কার্তিক ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পারিবারিক কোনো সিদ্ধান্তে পরিবারের সকল সদস্যের একমত হওয়া হবে কঠিন। তাই বলে তো আর জীবন থেমে থাকবে না। নিজেকেই সে ক্ষেত্রে সিদ্ধান্ত নিতে হবে। গৃহস্থালি জীবনে আত্মীয়রা বাধা বিপত্তির সৃষ্টি করলেও আপনার দূর্বার গতি ও সঠিক সিদ্ধান্তর কাছে তারা প্রস্থ হবেই। প্রত্যাশা পূরণে আপনি সকল বাধা কাটিয়ে উঠতে পারবেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল-২০ মে): কর্মস্থলে পেতে পারেন তথ্য প্রযুক্তি ব্যবহারের সুযোগ। ব্যবসা বাণিজ্যে ভালো কোনো তথ্য আপনার উন্নতিকে তরাম্বিত করবে। ছোট ভাই বোনের চাকরির চেষ্টায় আলোর মুখ দেখতে পারেন। বৈদেশিক যোগাযোগে আসবে ভালো কোনো ব্যবসায়ীক সুযোগ। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় কাঙ্ক্ষিত অর্থ লাভের সুযোগ আসবে। অনলাইন বিক্রয়ে আজ সফল হতে পারবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আয় রোজগারের ক্ষেত্রে নিত্য-নতুন চিন্তাভাবনাকে কাজে লাগাতে পারবেন। ব্যবসা বাণিজ্যে আজ উপস্থিত বুদ্ধি আর কৌশলের জোরে ভালো মুনাফা করার সুযোগ আসবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় বিনিয়োগে আজ সফল হবেন। নিজের বেকারত্ব দূর করতে অফিসের দ্বারে দ্বারে না ঘুরে নিজেই কিছু করতে পারেন।

কর্কট রাশি ( ২১ জুন-২০ জুলাই): আপনি অসাধারণ মেধাবী একজন মানুষ। যখন নিজের মধ্যকার সেই মেধাকে চিনতে পারবেন তখন সফলতা আপনার পেছনে পেছনে দৌঁড়াবে। আবেগকে নিয়ন্ত্রণ করে নিজের বুদ্ধি কৌশলকে কাজে লাগাতে পারলে কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বহু গুণ বাড়বে। সকল বাধা অতিক্রম করে জীবনে সুখ শান্তি ফিরে পাবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বিদেশ বিষয়ে ভালো সংবাদ পাবেন। কর্ম ক্ষেত্র থেকে উচ্চতর প্রশিক্ষণে বিদেশ যাত্রার যোগ প্রবল। ট্রান্সপোর্ট বা ট্রাভেল এজেন্সির ব্যবসা শুরু করলে মন্দ হয় না। বেকারত্ব দূর করার পাশাপাশি নিজের কিছু করা হবে। প্রবাসী ভাই বোনের কাছ থেকে পর্যাপ্ত অর্থ পাওয়ার সুযোগ রয়েছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর ): বিশ্বস্ত বন্ধুর সান্নিধ্য পেলে জীবনে অনেক কিছুতেই সফল হওয়া সম্ভব। আজ ঠিকাদারি ব্যবসায় বড় ধরনের বকেয়া অর্থ আদায় হবে। সরকারী কোনো কাজের কন্ট্রাক্ট বা ওয়ার্ক অর্ডার পেতে পারেন। প্রভাবশালী বড় ভাই এর কল্যাণে ব্যবসা বাণিজ্যে উন্নতির সুযোগ আসবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): কর্মজীবনে সফল হতে হলে নিজের ইচ্ছার বিরুদ্ধে হলেও পদস্থ কর্মকর্তাকে তৈলমর্দন করতে হয়। যে সঠিক সময়ে তেলবাজী করতে জানে সেই সফল হয়। আপনিও যদি সফল হতে চান তাহলে বেশি বেশি তেলবাজী করার অভ্যাসটা করে ফেলুন। রাজনৈতিক সাফল্য পাওয়ার দিন। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): ভাগ্য নামক সোনার হরিণটিকে ধরতে হলে ঈশ্বরের উপর পূর্ণ আস্থা ও বিশ্বাসের বিকল্প কিছু নেই। আপনি অনেক জ্ঞানী বা কর্তব্যপরায়ণ হতে পারেন। কিন্তু ভাগ্য উন্নতিতে সফল হবেন তার নিশ্চয়তা নেই। তাই নিজের কাজ কর্মর পাশাপাশি ঈশ্বরের সৃজিত জীবের প্রতি দায়িত্ব পালন করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ আপনার নেওয়া ঝুঁকিগুলো সফল হবে। বিশেষ করে শেয়ার বিনিয়োগে সুযোগকে কাজে লাগাতে পারবেন। আয় রোজগারের প্রয়োজনে ব্যাংক থেকে ধার করতে পারেন। পুরনো কোনো মামলার জটিলতা থেকে মুক্ত হওয়ার সুযোগ আসবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সংসার ধর্ম বড় ধর্ম। নিজের জীবন সাথীর জন্য কিছু সময় দিলে দেখবেন সংসার সুন্দর হয়ে উঠবে। পরস্পরের প্রতি আস্থা বিশ্বাস আর সম্মান প্রদর্শন করতে না পারলে জীবন হয়ে উঠবে কণ্টকাকীর্ণ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ কর্মস্থলে সকল বাধা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। পাবেন সকলের সাহায্য ও সহযোগিতা। অধীনস্থ কর্মচারীদের কল্যাণে কিছু টাকা পয়সা রোজগারের সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীক জটিলতা কেটে যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): শৈল্পিক কাজে সম্মানিত হতে পারবেন। সৃজনশীল পেশাজীবী ও স্বাধীন পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা কমে আসবে। প্রেমের ক্ষেত্রে সফল হতে হলে আপনাকে আরও বেশি উদার হতে হবে।

জিএ 

RTVPLUS